Saraswati Puja

টলিপাড়ার নায়িকাদের সরস্বতী পুজো কেমন কাটল! দেখে নিন ছবিতে

শুটিং ফেলে বাগদেবীর আরাধনায় মেতে উঠলেন টলিপাড়ার তারকারা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০১৯ ১৯:২০
Share:
০১ ১০

এ বছরের মতো বিদায় নিচ্ছেন মা সরস্বতী। তবে এই দু’দিন চুটিয়ে আনন্দ করলেন টলিপাড়ার তারকারা। শুটিং ফেলে বাগদেবীর আরাধনায় মেতে উঠলেন কম বেশি প্রায় সকলেই। পাশাপাশি অনুরাগীদেরও শুভেচ্ছা জানালেন সোশ্যাল মিডিয়ায়।

০২ ১০

ছোট্ট টিপ, হালকা লিপস্টিক, সরস্বতী পুজোর সকালে এমনই সাজ ছিল মিমি চক্রবর্তীর। সেই রূপেই ইনস্টাগ্রামে ধরা দেন তিনি। অনুরাগীদের শুভেচ্ছা জানান।

Advertisement
০৩ ১০

বিয়ের পর প্রথম সরস্বতী পুজো। তাই নতুন বউয়ের মতোই মিষ্টি সাজে ধরা দিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। হলুদ শাড়িতে পুজোর জোগাড়েও হাত লাগান তিনি।

০৪ ১০

সরস্বতী পুজো উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের শুভেচ্ছা জানান রুক্মিণী মৈত্র। তবে শাড়ি-গয়না পরেননি তিনি। বরং এমব্রয়ডারি করা সাদা চুড়িদারে ধরা দেন তিনি।

০৫ ১০

সরস্বতী পুজো উপলক্ষে হলুদ শাড়ি বেছে নেন ঋতুপর্ণাও। টিম আহারে-র সঙ্গে বাণী বন্দনায় সামিল হন তিনি।

০৬ ১০

শুটিংয়ের ব্যস্ততা রয়েইছে। তবে তার মধ্যে থেকে সময় বের করে সেজেগুজে সরস্বতী দর্শনে বেরোন অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতাও।

০৭ ১০

সাদামাটা শাড়িতে লক্ষ্মীপুজোয় তাঁকে ভোগ রাঁধতে দেখে প্রথমে বিশ্বাসই করতে পারেননি অনুরাগীরা। সরস্বতী পুজোতেও তার অন্যথা হল না। বাড়ির সরস্বতী পুজোতেও একা হাতেই সব সামলালেন প্রসেনজিৎ ঘরণী অর্পিতা চট্টোপাধ্যায়।

০৮ ১০

সরস্বতী পুজো নিয়ে বেশি উত্সাহ কচিকাঁচাদেরই। এ বছর তাই সেই ছেলেবেলাতেই ফিরে গেলেন ইন্দ্রাণী হালদার। সামিল হলেন নিজের স্কুলের পুজোয়।

০৯ ১০

টিভি সিরিয়াল ছেড়ে এখন শুধুমাত্র ছবিতে অভিনয় করছেন। তার মধ্যেই সময় বার করে সরস্বতী পুজোয় সামিল হলেন সম্পূর্ণা লাহিড়ি। পুজোর জোগাড়েও হাত লাগালেন।

১০ ১০

এদিক ওদিক টহল নয়, সাধারণভাবেই সরস্বতী পুজো কাটল পায়েল সরকারের। মেঝেতে হাঁটুমুড়ে বসে মায়ের আশীর্বাদ নিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement