ED Case

‘প্রিয়াঙ্কার হাসপাতাল-খরচ কুন্তল দেয়নি, আমি ওখানে ছিলাম’, বলছেন প্রযোজক রানা

প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে জুড়ছে কুন্তল-কাণ্ড। কিন্তু অভিনেত্রীর পক্ষে কথা বললেন রানা সরকার। টলিপাড়ায় গুঞ্জন কুন্তল ঘোষের সঙ্গে নাকি গভীর যোগ ছিল প্রিয়াঙ্কার। এ বার মুখ খুললেন রানা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ১১:৫৭
Share:

সব কিছুর সাক্ষী রানা সরকার। ফাইল চিত্র।

‘‘প্রিয়াঙ্কার নামে সব অভিযোগ মিথ্যে। তাঁর হাসপাতাল খরচ নাকি সব কুন্তল দিয়েছে। সেই দুর্ঘটনার রাতে আমি উপস্থিত ছিলাম।’’ অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের পক্ষে কথা বললেন প্রযোজক রানা সরকার। নিয়োগ দুর্নীতি মামলায় অভিযুক্ত কুন্তল ঘোষ। বিনোদন জগতের বেশ কিছু শিল্পীদের সঙ্গে তাঁর নাকি যোগাযোগ ছিল।

Advertisement

ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, টলিপাড়ার চার অভিনেত্রীর ঘনিষ্ঠ ছিলেন কুন্তল। তার মধ্যেই উঠে আসছে প্রিয়াঙ্কার নামও। কিন্তু তার পুরোটাই মিথ্যে বলে দাবি রানার।

আনন্দবাজার অনলাইনকে রানা বললেন, ‘‘প্রিয়াঙ্কার অসুস্থতার সময় আমি সর্ব ক্ষণ হাসাপাতালে ছিলাম। তখন তো আরও অনেকে এসেছিল ওকে দেখতে। তাঁদের নাম তো উঠে আসছে না। কুন্তল ওর ফ্যান হিসাবেও দেখা করে থাকতে পারে। আর হাসপাতালে ভর্তি করা থেকে ছাড়ানো পর্যন্ত সবটাই আমি করেছি।’’

Advertisement

রানা কি কুন্তলকে ব্যক্তিগত ভাবে চিনতেন? প্রযোজকের উত্তর, ‘‘হ্যাঁ চিনতাম। কারণ আমি আগে যে আবাসনে থাকতাম, কুন্তলও সেখানেই থাকত। ও ওখানে পার্টি করত, আরও অনেক কুকীর্তি করে বেড়াত। তাই অনেকে অভিযোগও জানিয়েছিলেন। তবে আমি হলপ করে এটুকু বলতে পারি, প্রিয়াঙ্কার সঙ্গে কুন্তলের কোনও ব্যক্তিগত সম্পর্ক ছিল না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন