tv serial

কনীনিকা কি অন্তঃসত্ত্বা?

টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, কনীনিকা মা হতে চলেছেন। কনীনিকাও মুখ খুললেন এই বিষয়ে। কী বলছেন তিনি?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০১৮ ১৬:৪৩
Share:

চ্যানেলকে কনীনিকার তরফে পাঠানো চিঠি নিয়েই দানা বেধেছে সন্দেহ। ছবি: কনীনিকার ফেসবুক অ্যাকাউন্ট থেকে সংগৃহীত।

টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, কনীনিকা মা হতে চলেছেন। টলিপাড়ায় সিরিয়ালের শুটিং বন্ধের খবরের মধ্যেই আরও একটি খবরে চাঞ্চল্য ছড়িয়েছে। সেটি হল, কনীনিকা সম্প্রতি জনপ্রিয় ধারাবাহিক ‘অন্দরমহল’ ধারাবাহিক থেকে সরে আসছেন।

Advertisement

সত্যিটা কী?

‘‘আর্টিস্ট ফোরামের সঙ্গে কথা বলে আমি চ্যানেলকে জানিয়েছি, আমি আর ‘অন্দরমহল’ ধারাবাহিকে কাজ করতে পারব না। আমি চ্যানেলকে দু’মাস সময়ও দিয়েছি। তবে আমি প্রেগন্যান্ট নই। শারীরিক অসুস্থতার কারণে ওই ভাবে একটানা কাজ করা আমার পক্ষে সম্ভব নয়।’’ আনন্দবাজার ডিজিটালকে জানিয়ে দিলেন কনীনিকা।

Advertisement

আরও পড়ুন: শিল্পী-প্রযোজক তীব্র চাপানউতোর, টলিপাড়ার উত্তাপ বেড়েই চলেছে

দুই স্ত্রী নিয়ে নাজেহাল খরাজ, সামলালেন দেব!

উল্টো দিকে, ‘অন্দরমহল’-এর লেখক লীনা গঙ্গোপাধ্যায় বলছেন, ‘‘চ্যানেলকে অসুস্থতার কারণ দেখিয়ে হঠাৎই কনীনিকা চিঠি পাঠায়। যদিও আমি জানি, চ্যানেলকে ও সরাসরি বলেছে, ‘অন্দরমহল’ ধারাবাহিক বন্ধ করে দেওয়া হোক, ওখানে আমার আর কিছু করার নেই। এক জন আর্টিস্ট হিসেবে ও কি চ্যানেলকে এ কথা বলতে পারে? ওর মনে রাখা উচিত, ‘অন্দরমহল’ গিয়েই ওর কামব্যাক হয়েছিল।’’

ইতিমধ্যেই কনীনিকার ইন বক্স ভরে গিয়েছে ‘মা হওয়ার’ আগাম শুভেচ্ছাবার্তায়। সেই কথা বলতে গিয়ে কনীনিকা বললেন, ‘‘আমার অসুবিধা হয়েছে বলেই আমি ওই ধারাবাহিকে কাজ করা বন্ধ করতে চাই। আমার অন্য কোনও উদ্দেশ্য নেই। আর মা আমি অবশ্যই হতে চাই, কিন্তু এখন নয়। হলে নিশ্চয়ই সবাই জানতে পারবেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন