আগামীকাল একই সঙ্গে দু’টি ভারতীয় ছবির মুক্তি বাংলাদেশে

আগামীকাল বাংলাদেশে একই সঙ্গে মুক্তি পেতে চলেছে দু’টি ভারতীয় ছবি। শিবপ্রসাদ মুখোপাধ্যায়, নন্দিতা রায় পরিচালিত ‘বেলাশেষে’ এবং পীযূষ সাহা পরিচালিত ‘বেপরোয়া’ মুক্তি পাবে আগামীকাল। ‘বেপরোয়া’তে অভিনয় করেছেন সূর্য ও পাপড়ি নামের দুই নবাগত অভিনেতা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০১৬ ১৭:৪৯
Share:

আগামীকাল বাংলাদেশে একই সঙ্গে মুক্তি পেতে চলেছে দু’টি ভারতীয় ছবি। শিবপ্রসাদ মুখোপাধ্যায়, নন্দিতা রায় পরিচালিত ‘বেলাশেষে’ এবং পীযূষ সাহা পরিচালিত ‘বেপরোয়া’ মুক্তি পাবে আগামীকাল। ‘বেপরোয়া’তে অভিনয় করেছেন সূর্য ও পাপড়ি নামের দুই নবাগত অভিনেতা। ইতিমধ্যে বিভিন্ন প্রেক্ষাগৃহে ছবিটির ট্রেলার দেখানো হয়েছে।

Advertisement

‘বেলাশেষে’তে এক প্রৌঢ় দম্পতির সম্পর্কের টানাপোড়েনকে ঘিরে চিত্রনাট্য সাজিয়েছিলেন পরিচালকরা। মূল দুই চরিত্রে অভিনয় করেছেন সৌমিত্র চট্টোপাধ্যায় এবং স্বাতীলেখা সেনগুপ্ত। ‘ঘরে বাইরে’র ৩০ বছর পর ফের একসঙ্গে জুটি বেঁধেছেন তাঁরা। একটি বিশেষ ভূমিকায় অভিনয় করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এ ছাড়াও অভিনয় করেছেন শঙ্কর চক্রবর্তী, ইন্দ্রাণী দত্ত, অপরাজিতা আঢ্য, খরাজ মুখোপাধ্যায়, মনামি ঘোষ প্রমুখ। ভারতে বক্স অফিসে তুমুল সাফল্য পাওয়া ছবিটি বাংলাদেশেও সমান জনপ্রিয় হবে বলেই মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

আরও পড়ুন

Advertisement

বেলাশেষে-র ওপারে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন