Dilkhush Trailer

‘দিলখুশ’-এর প্রচার ঝলকে সৃজিত, অনির্বাণের ছক্কা, পিকচার অভি বাকি হ্যায়

সরস্বতী পুজোয় আসছে রাহুল মুখোপাধ্যায়ের নতুন ছবি ‘দিলখুশ’। ছবির প্রচার ঝলকে একের পর এক চমক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৩ ১৬:২৫
Share:

‘দিলখুশ’-ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন মধুমিতা সরকার এবং সোহম মজুমদার। ফাইল চিত্র।

সকাল থেকেই হিমেল হাওয়া। পড়ন্ত বেলার রোদ। বেজে চলেছে পুরনো বাংলা মেলোডি। বাওয়ালি রাজবাড়ির ছাদে সপ্তাহের শুরুতেই এক অন্য রকম পরিবেশ। সৌজন্যে ‘এসভিএফ’। ২০ জানুয়ারি আসছে পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের নতুন ছবি ‘দিলখুশ’। প্রকাশ্যে ছবির প্রচার ঝলক।

Advertisement

এই ছবিতে তিন আলাদা স্বাদের প্রেমের গল্প বুনেছেন পরিচালক৷ পরিচালক রাহুলের কথায়,‘‘শুরু থেকেই আমার ইচ্ছে ছিল, এমন মিষ্টি ভালবাসার ছবি তৈরি করি। সেই স্বপ্ন যে সত্যি হয়েছে তাতেই খুশি।’’

ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন মধুমিতা সরকার, সোহম মজুমদার, অপরাজিতা আঢ্য, পরান বন্দ্যোপাধ্যায়, অনসূয়া মজুমদার, খরাজ মুখোপাধ্যায়। তিন প্রজন্মের বন্ধুত্বের গল্প ছবিতে তুলে ধরেছেন পরিচালক।

Advertisement

অপরাজিতার কথায়, ‘‘রাহুলের ছবিটা করার জন্য নেটফ্লিক্সের কাজ আমি ছেড়ে দিয়েছি। আমার মনে হয় এই চরিত্রটা আমার জীবনে অনেক বেশি প্রভাব ফেলবে।’’

অন্য দিকে, খুশি অনসূয়াও। তাঁর কথায়, ‘‘আমি অনেকটা ছোটবেলার প্রেমের দিনগুলোয় ফিরে গিয়েছি।’’ ছবিতে রয়েছে এগরোল, হলুদ ট্যাক্সি, ভিক্টোরিয়া, উত্তর কলকাতার গলি। অর্থাৎ পরতে পরতে বাঙালি মধ্যবিত্ত প্রেমের গন্ধ। প্রেমের মোড়কে পরিচালকের মাস্টারস্ট্রোক যে সৃজিত মুখোপাধ্যায় এবং অনির্বাণ ভট্টাচার্য, তা প্রচার ঝলক না দেখলে বোঝা দায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন