Entertainment News

ট্রেলারেই বাজিমাত করল ‘ট্র্যাপড‌্’

বিক্রমাদিত্য মোতওয়ানে পরিচালিত ‘ট্র্যাপড‌্’ ছবির শুটিং শেষ হয়েছে বেশ কয়েক দিন। মুম্বই ফিল্ম ফেস্টিভ্যালে ছবিটি দেখানোর পর দর্শকের উন্মাদনা বেড়ে গিয়েছে অনেকটাই।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০১৭ ১২:৫৯
Share:

বিক্রমাদিত্য মোতওয়ানে পরিচালিত ‘ট্র্যাপড‌্’ ছবির শুটিং শেষ হয়েছে বেশ কয়েক দিন। মুম্বই ফিল্ম ফেস্টিভ্যালে ছবিটি দেখানোর পর দর্শকের উন্মাদনা বেড়ে গিয়েছে অনেকটাই। আর সে উন্মাদনাই এক ধাপ বাড়িয়ে দিল ‘ট্র্যাপড‌্’র সদ্য মুক্তি পাওয়া ট্রেলার। ট্রেলারে দেখা যাচ্ছে হঠাত্ই আটকে যায় ফ্ল্যাটের দরজা, আর সে সঙ্গেই আটকে যান ছবির নায়ক, রাজকুমার রাও। আটকে থাকতে হয় ২৫ দিনের জন্যে। বিদু্‌ত্‌বিহীন বহুতল, খাবার নেই, নেই পানীয় জলও, এমত এই ফ্ল্যাটে দুর্বিসহ হয়ে উঠছে রাজকুমারের দিনগুলো। পাহারাদারকে চিত্কার করে ডাকার বৃথা চেষ্টা চলছে অনবরত। সাহায্যের সাড়া নেই কোনও।

Advertisement

আরও পড়ুন, বাংলা ছবির টানে কলকাতা ফিরছেন রাইমা

এরপরের ঘটনাটি দেখতে হবে প্রেক্ষাগৃহে। ২ মিনিট ১৮ সেকেন্ডের এই ট্রেলারের যেমন রয়েছে টানটান উত্তেজনা। শোনা গিয়েছিল এই ছবির শুটিংয়ে রাজকুমার তাঁর এই ‘সার্ভাইভাল জার্নি’ স্ক্রিনে ফুটিয়ে তোলার জন্য, ২০ দিন ধরে শুধুমাত্র এক কাপ করে কফি এবং একটি করে গাজর খেয়ে কাটিয়েছেন। তাঁর এই ‘সার্ভাইভাল জার্নি’ সিনেমাটিকে ‘সার্ভাইভ’ করাতে পারে কিনা তা জানা যাবে আগামী ১৭ই মার্চ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন