Amir Khan

এ বার দেশে

কপূর পরিবারের আর এক সদস্য করিনা কপূর খানের মন খারাপ এ বার তাঁরা সুইৎজ়ারল্যান্ডে যেতে পারলেন না বলে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২০ ০১:১৫
Share:

আলিয়া, নীতু, ঋদ্ধিমা

বলিউড সেলেবেদের ট্রাভেল ডায়েরিজ় মানেই বিদেশের ছবি। কিন্তু করোনার জেরে তারকাদের বিদেশ ভ্রমণে কোপ পড়েছে। অতএব, দেশীয় সৌন্দর্যেই মজেছেন তারকারা। বর্ষবরণ উদ্‌যাপনে রণবীর কপূর-আলিয়া ভট্ট রাজস্থান গিয়েছেন, সঙ্গে নীতু কপূর এবং ঋদ্ধিমা কপূর। রাজস্থানে হাজির হয়েছেন রণবীর সিংহ-দীপিকা পাড়ুকোনও। এঁরা সকলেই যে একসঙ্গে ছুটি কাটাচ্ছেন তার প্রমাণ সোশ্যাল মিডিয়ায় রয়েছে।

Advertisement

কপূর পরিবারের আর এক সদস্য করিনা কপূর খানের মন খারাপ এ বার তাঁরা সুইৎজ়ারল্যান্ডে যেতে পারলেন না বলে। সন্তানসম্ভবা করিনা ছুটিটা মুম্বইয়েই কাটাবেন। গস্টাড প্যালেসে না যেতে পারার দুঃখ তিনি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। সঙ্গে দিয়েছেন গস্টাড লেখা হুডি পরা তৈমুরের ছবি। দেশে ভ্রমণ বেছে নিয়েছেন আমির খানও। সপরিবার তিনি গিয়েছেন গুজরাতের গির ন্যাশনাল পার্কে। ২৮ ডিসেম্বর ছিল তাঁর ও কিরণের বিবাহবার্ষিকী। নিউ ইয়ার ইভ ও বিশেষ দিন দুই উপলক্ষ করেই তাঁদের এই সফর। আমিরের সঙ্গে ছিলেন ইমরান খানও। মালাইকা অরোরাকে নিয়ে গোয়া ভ্রমণ করছেন অর্জুন কপূর। কিছু দিন আগে হিমাচল প্রদেশে বেড়াতে গিয়েছিলেন বিদ্যা বালন এবং সিদ্ধার্থ রায় কপূর।

মলদ্বীপ এখন বলিউডের পছন্দের ডেস্টিনেশন। সিদ্ধার্থ মলহোত্র-কিয়ারা আডবাণী, টাইগার শ্রফ-দিশা পাটনি গিয়েছেন সেখানে। বছরের শেষ ছুটি কাটাতে বেড়িয়ে পড়েছেন ঈশান খট্টর-অনন্যা পাণ্ডে। দু’জনের একত্র সফর বলে দিচ্ছে তাঁরা ডেট করছেন। ক্যাটরিনা কাইফের ক্রিসমাস পার্টিতেও তাঁরা একসঙ্গে গিয়েছিলেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন