Tridha Choudhury

Tridha: কোনও পুরুষ এক বার ভাল ব্যবহার করলেই কী ইচ্ছে করে ত্রিধার? প্রকাশ করেও মুছে দিলেন ছবি!

সম্প্রতি তাঁর বিকিনি পরা একটি ছবি ঘুরে বেড়াচ্ছে টলিউড থেকে বলিউডের, একাধিক ফ্যান পেজে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০২১ ১৯:২৩
Share:

অভিনেত্রী ত্রিধা চৌধুরী

অভিনেত্রী ত্রিধা চৌধুরীর ইনস্টাগ্রামে হঠাৎই ফুটে উঠল চমকপ্রদ এক বার্তা। কোনও পুরুষ যদি এক বার ভাল ব্যবহার করে তাঁর সঙ্গে, ত্রিধা তখনই বিয়ের কথা চিন্তা করেন। তাঁর পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, ক্যালেন্ডারে একটি তারিখে লাল গোল করা। ভিতরে লেখা ‘ওয়েডিং’, অর্থাৎ বিয়ে। তার উপরে এই বার্তা লেখা। ধরে নেওয়া যেতে পারে তাঁর মনোভাবের সঙ্গে এই ছবি ও লেখা মিলে গিয়েছে বলেই তিনি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সেটি পোস্ট করেছিলেন।

Advertisement

কিন্তু কয়েক ঘণ্টা পরে তাঁর ইনস্টাগ্রামের স্টোরিতে সেই ছবিটির অস্তিত্ব নেই। আগে-পরের সব ছবি থাকা সত্ত্বেও সেই ছবিটা সরিয়ে দিয়েছেন অভিনেত্রী।

ত্রিধার ইনস্টাগ্রাম স্টোরি, যেটি তিনি মুছে দিয়েছেন

কিন্তু কেন সরালেন সেটি? তবে কি তিনি ভুল করে ছবিটা পোস্ট করে ফেলেছিলেন? নাকি বিয়ে করার ইচ্ছে প্রকাশ করে অস্বস্তিতে পড়ে গিয়েছিলেন? তাই ২৪ ঘণ্টা (একটা স্টোরি ২৪ ঘণ্টা থাকতে পারে ইনস্টাগ্রামে) হওয়ার আগেই ছবিটা সরিয়ে ফেললেন তিনি?

Advertisement

সম্প্রতি নিজের বিকিনি পরা ছবি পোস্ট করেছেন ত্রিধা। সাদা কালো সেই ছবি ঘুরে বেড়াচ্ছে টলিউড থেকে বলিউড, একাধিক ফ্যান পেজে। চোখে কালো চশমা পরে সমুদ্রসৈকতে তিনি। ছবিটির সঙ্গে লেখা, ‘প্রকৃতির রং অনুভব করার প্রয়োজন পড়েছে।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন