Triptii Dimri

‘ভুল ভুলাইয়া ৩’ সিনেমার শুটিং থেকে আচমকা বেপাত্তা তৃপ্তি, কোথায় গেলেন অভিনেত্রী?

গুঞ্জন, ‘ভুল ভুলাইয়া ৩’ ছবির শুটিং ফ্লোর থেকে আচমকা গায়েব হয়েছেন তৃপ্তি। চর্চিত প্রেমিক স্যামকে নিয়ে কোথায় নিরুদ্দেশ হলেন অভিনেত্রী?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৪ ১৫:৫৮
Share:

তৃপ্তি ডিমরি। —ফাইল চিত্র।

এক সময় অভিনেত্রী অনুষ্কা শর্মার ভাই ও তাঁর প্রথম ছবি ‘বুলবুল’-এর প্রযোজকের প্রেমে পড়েন তৃপ্তি দিমরি। ২০২২ সালের শেষ রাতে নিজের জীবনের ভালবাসার মানুষ কর্ণেশ শর্মার সঙ্গে সোহাগে ভরা ছবি দিয়ে সম্পর্কে সিলমোহর দেন। কিন্তু হঠাৎই ছন্দপতন, সম্পর্কে চিড় ধরেছে তাঁদের। শোনা যাচ্ছে, বিচ্ছেদের পথে হাঁটছেন তাঁরা! তার পরেই ‘অ্যানিম্যাল’-এ আকাশছোঁয়া সাফল্য। এ বার শোনা যাচ্ছে নতুন করে প্রেমে পড়েছেন তৃপ্তি। সম্প্রতি এক বিয়েবাড়িতে যান অভিনেত্রী। সেখানেই জানাজানি হয় বিষয়টা। খবর, মডেল-ব্যবসায়ী স্যাম মার্চেন্টের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তৃপ্তি। প্রায়ই একসঙ্গে দেখা যায় তাঁদের। এ বার স্যামের সঙ্গে গোয়া গেলেন অভিনেত্রী। তবে কি শীঘ্রই বাগ্‌দান সারবেন তিনি?

Advertisement

সম্প্রতি কার্তিক আরিয়ানের সঙ্গে ‘ভুল ভুলাইয়া ৩’ সিনেমার শুটিং করছিলেন তৃপ্তি। গুঞ্জন, ‘ভুল ভুলাইয়া ৩’-এর শুটিং ফ্লোর থেকে আচমকা গায়েব হয়েছেন তৃপ্তি। প্রেমিক স্যামকে নিয়ে নাকি গোয়ায় গিয়েছেন তিনি! যদিও তৃপ্তি এই বিষয়ে কিছু খোলসা করেননি। তবে সমাজমাধ্যমে শেয়ার করা ছবি থেকে অনুমান করা যাচ্ছে, নতুন প্রেমিকের সঙ্গেই গোয়ায় ঘুরছেন তিনি। গোয়া থেকে বেশ কিছু ছবি একই সময়ে স্যাম ও তৃপ্তি শেয়ার করেছেন।

সমাজমাধ্যমে তৃপ্তির পোস্ট করা ছবি। ছবি: সংগৃহীত।

কিন্তু কে এই স্যাম? ২০০২ সালে একটি খ্যাতনামী সৌন্দর্য প্রতিযোগিতার বিজয়ী ছিলেন স্যাম। বর্তমানে গোয়ায় একাধিক হোটেলের মালিক তিনি। স্বাভাবিক ভাবে বোঝা যাচ্ছে, অবসর পেয়েই প্রেমিকের সঙ্গে একান্তে সময় কাটাতে গোয়া গিয়েছেন অভিনেত্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন