Entertainment News

অভিনয় তো আছেই, এ বার নতুন দায়িত্বে তৃষা

আগামী জানুয়ারিতে তৃষার একটি মালয়লম ছবি মুক্তি পাবে। শুটিং সামলে এই নতুন দায়িত্ব কতটা পালন করতে পারবেন?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২১ নভেম্বর ২০১৭ ১৩:৫৭
Share:

তৃষা কৃষ্ণন। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

মডেল বা অভিনেত্রী হিসেবে তৃষা কৃষ্ণনকে এত দিন চিনতেন দর্শক। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে তিনি তৃষা হিসেবেই বেশি পরিচিত। এ বার তাঁর মুকুটে যোগ হল নয়া পালক। ইউনিসেফ-এর ‘সেলিব্রিটি অ্যাডভোকেট’-এর দায়িত্ব পেলেন তিনি। শিশু সুরক্ষা, শিশুদের অধিকার, বাল্যবিবাহ রোধ, শিশু শ্রমিকদের রক্ষা নিয়েই কাজ করবেন তিনি। মূলত তামিলনাড়ু ও কেরলে কাজ করবেন অভিনেত্রী।

Advertisement

আরও পড়ুন, ‘সেক্সে যে আনন্দ আছে, সকলে সেটাই ভুলে যান’

সাংবাদিকদের তৃষা বলেন, ‘‘এই দায়িত্ব পেয়ে আমি সম্মানিত। অনেক ব়ড় দায়িত্ব। শিশুদের সুরক্ষার জন্য আমি সব কিছু করতে প্রস্তুত।’’ তৃষা আরও জানান, বড়পর্দায় যাঁদের দেখতে পাওয়া যায়, তাঁদের কথা শুনতে শিশুরা পছন্দ করে। ফলে সেটা তাঁর সুবিধে হবে। ‘‘শুধু বড় শহর নয়, প্রত্যন্ত এলাকায় গিয়ে শিশুদের সঙ্গে কথা বলে ওদের সমস্যার সমাধান করার চেষ্টা করব,’’ বলেন অভিনেত্রী।

Advertisement

আরও পড়ুন, ‘ইন্দিরা’ হিসেবে মমতার পর্দায় আসা থমকে গেল মুকুলের জন্য

আগামী জানুয়ারিতে তৃষার একটি মালয়লম ছবি মুক্তি পাবে। শুটিং সামলে এই নতুন দায়িত্ব কতটা পালন করতে পারবেন? তৃষার জবাব ‘‘ফিল্ম নিয়ে আমি ব্যস্ত থাকি এটা ঠিক। তবে মাসে ২০ দিনের বেশি শুটিং করি না। হাতে আরও ১০ দিন থাকে। আমার টিমের সঙ্গে বসে পরিকল্পনামাফিক সব কাজ সামলে নেব।’’ ❤️ ’

❤️ ’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন