Entertainment News

‘ভয়ে ভয়ে বিকিনি পরা ছবি পোস্ট করেছি!’

সোশ্যাল প্ল্যাটফর্মে ছবি পোস্ট নিয়ে সমালোচনা শুনতে আগ্রহী নন তিনি। তাই ফোটোশুটের যে কোনও ছবি পোস্ট করতে তিনি ভয় পান।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২২ অগস্ট ২০১৭ ১৮:৫১
Share:

টিনা দত্ত। ছবি: টিনার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

‘খেলা’ সিরিয়ালের হিয়াকে মনে আছে? বাংলা সিরিয়ালের জগতে নজর কাড়ার পর এখন স্বপ্ননগরী মুম্বইয়ের বাসিন্দা সে! আসল নাম, টিনা দত্ত। মডেল ও অভিনেত্রী টিনা এখন দাপিয়ে অভিনয় করছেন হিন্দি সিরিয়ালে। বেশ কয়েকটি ছবিতেও কাজ করেছেন অভিনেত্রী।

Advertisement

সম্প্রতি অভিনেত্রী তাঁর একটি বিকিনি পরা ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। আর পাঁচ জন অভিনেতা-অভিনেত্রী যেমন ইনস্টাগ্রামের পেজে তাঁদের তারকা জীবনের টুকরো টুকরো ছবি শেয়ার করে থাকেন। কিন্তু ছবি পোস্ট করার পর থেকেই নাকি ভয়ে ভয়ে রয়েছেন টিনা। কিন্তু ছবি পোস্ট করে কীসের ভয়?

Advertisement

The world looks better upside down😉.. #sundaymusings #selflove #highonlife #tinaadattaa Classic Petite Melrose❤ My new favourite @danielwellington. You can use the code "DWTINAA" to avail a 15% discount on the entire collection. It's valid until 31st August, 2017 #DanielWellington #DanielWellingtonIndia

আরও পড়ুন, নগ্ন ছবি পোস্ট করে এ বার ট্রোলড হলেন কাল্কি

আরও পড়ুন, দিনদুপুরে প্রকাশ্য রাস্তায় ইলিয়ানাকে ইভটিজিং!

তবে সমালোচনা যদি হয়, তা সামলাতেও শিখেছেন টিনা। বলেছেন, এমন পরিস্থিতির শিকার হলে, সমালোচকদের ব্লক করে দিতে একটুও ভাববেন না তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন