সানির পাশে দাঁড়িয়ে বলিউড বলছে, ছিঃ!

প্রাক্তন পর্ন কুইন। বেশ কয়েকটি ছবিতে অভিনয়ের পর এখনও ইন্ডাস্ট্রিতে তাঁর কি এটাই পরিচয়? সম্প্রতি সানি লিওনের একটি টেলিভিশন সাক্ষাত্কার অন্তত তেমন প্রশ্নের মুখোমুখি করছে বলিউডকে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০১৬ ১৪:৪২
Share:

প্রাক্তন পর্ন কুইন। বেশ কয়েকটি ছবিতে অভিনয়ের পর এখনও ইন্ডাস্ট্রিতে তাঁর কি এটাই পরিচয়? সম্প্রতি সানি লিওনের একটি টেলিভিশন সাক্ষাত্কার অন্তত তেমন প্রশ্নের মুখোমুখি করছে বলিউডকে। ওই সাক্ষাত্কারে সানিকে যে সব প্রশ্ন সামলাতে হয়েছে তা নিয়েই এখন উত্তাল সোশ্যাল মিডিয়া। সানিকে প্রশ্ন করা হয়, ‘‘পর্ণ তারকা হিসেবে আপনার অতীত কি আপনাকে তাড়া করে বেড়ায়?’’ তার উত্তরে সপাটে ব্যাট চালান সানি। বলেন, ‘‘যা করেছি বেশ করেছি। আমি ওসব নিয়ে ভাবিই না।’’ এই সাক্ষাত্কার প্রচারিত হওয়ার পরই সমালোচনার ঝড় উঠেছে। বিভিন্ন মহল থেকে প্রশ্ন উঠছে সত্যিই কি এ ভাবে কারও অতীত নিয়ে খোঁচা দেওয়া সাংবাদমাধ্যমের কাজ? ক্যামেরার সামনে সানি লিওনকে বিব্রত করাই কি মূল উদ্দেশ্য ছিল? এর সঠিক উত্তর না মিললেও সানির পাশেই দাঁড়িয়েছেন বলিউডের একটা বড় অংশ।

Advertisement

ঋষি কপূর (অভিনেতা)

খুব অনৈতিক এবং খারাপ সাক্ষাত্কার। তবে সানি খুব সুন্দর ভাবে প্রশ্নের উত্তর দিয়েছেন। অবশ্য এর সঙ্গে ওঁর আগামী ছবির প্রচারের বিষয়টাও জড়িত ছিল।

Advertisement

মিনি মাথুর (অ্যাঙ্কর)

স্টুপিড প্রশ্ন। তবে সানি যেভাবে সামলেছে সেটা অসাধারণ।

পারুল শর্মা (মডেল)

সানিকে স্যালুট। কেউ ওঁকে থামাতে পারবেন না। সুপার গার্ল।

শ্রুতি শেঠ (অভিনেত্রী)

ওই সাংবাদিক আমার কাছে রকস্টার ছিলেন। এই সাক্ষাত্কারের পর ওঁকেই ইডিয়ট বলে মনে হচ্ছে। আর সানি যেভাবে সামলেছেন তাতে বলব ব্রাভো।

বিশাল দাদলানি (সঙ্গীত পরিচালক)

এত সিনিয়র সাংবাদিকের এই সব প্রশ্ন দুঃখজনক। বোকার মতো একটা সাক্ষাত্কার।

আরও পড়ুন, অতীত নিয়ে খোঁচা, সানি বললেন কোনও অনুতাপ নেই

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন