Narcotics Control Bureau

বলিউডের মাদক মামলায় সন্দেহজনক ভূমিকা, সাসপেন্ড এনসিবির দুই আধিকারিক

মাদক ব্যবহারের অভিযোগে গত মাসে ভারতী ও তাঁর স্বামী হর্ষকে গ্রেফতার করা হয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২০ ২০:১৮
Share:

এনসিবির দুই আধিকারিক সাসপেন্ড হলেন।

বলিউডের মাদক-মামলায় সাময়িক বরখাস্ত করা হল এনসিবির দুই আধিকারিককে। ওই দুই কর্মী মুম্বই জোনাল ইউনিটে কর্মরত ছিলেন। অভিযোগ, কমেডিয়ান ভারতী সিং ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়াকে জামিনের ব্যবস্থা করে দেওয়ার পিছনে হাত ছিল এই দুই আধিকারিকের।

Advertisement

মাদক ব্যবহারের অভিযোগে গত মাসে ভারতী ও তাঁর স্বামী হর্ষকে গ্রেফতার করা হয়। অন্যদিকে একই অভিযোগে দীপিকার প্রাক্তন ট্যালেন্ট ম্যানেজার করিশ্মা প্রকাশকে বহুবার তলব করা সত্ত্বেও তিনি সাড়া দেননি। আদালত থেকে একেবারে অন্তর্বর্তীকালীন জামিনের নির্দেশ নিয়ে হাজির হন কয়েক সপ্তাহ পরে।

দেড়দিন হেফাজতে থাকার পর জামিন পান হর্ষ ও ভারতী। সূত্রের খবর, কেন্দ্রীয় সংস্থা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো জিজ্ঞাসাবাদ করে জানতে পেরেছে, হর্ষকে জামিন দেওয়ার পিছনে ওই দুই আধিকারিকের ভূমিকা ছিল। একই সঙ্গে করিশ্মা আগে থেকে অন্তর্বর্তীকালীন জামিনের আবেদন করার নেপথ্যেও এনসিবিরই দুই আধিরকারিকের হাত রয়েছে। ওই দুই আধিকারিকের নাম প্রকাশ করেনি সংস্থা। এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেরের নির্দেশ অনুযায়ী তদন্ত শুরু হয়েছে। সূত্রের খবর, এই ঘটনায় আরও কয়েকজনের নাম উঠে আসতে পারে। তাঁদের মধ্যে আইনজীবীরাও থাকতে পারেন বলে মনে করা হচ্ছে।

Advertisement

আরও পড়ুন: কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলার বয়ান রেকর্ড করলেন জাভেদ আখতার

আরও পড়ুন: নতুন রাজনৈতিক দল কবে, অবশেষে ঘোষণা রজনীকান্তের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন