ইন্টারনেটে ফাঁস ‘আনকাট উড়তা পঞ্জাব’!

দীর্ঘ টালবাহানার পর অবশেষে নির্ধারিত দিনে অর্থাত্ ১৭ জুনেই মুক্তি পাচ্ছে ‘উড়তা পঞ্জাব’। কিন্তু তাও সমস্য যেন কিছুতেই পিছু ছাড়ছে না এই ফিল্মের। শোনা যাচ্ছে, মুক্তি পাওয়ার দু’দিন আগেই অনলাইনে ফাঁস হয়ে গিয়েছে ‘উড়তা পঞ্জাব’!

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৬ জুন ২০১৬ ১৬:৪৮
Share:

দীর্ঘ টালবাহানার পর অবশেষে নির্ধারিত দিনে অর্থাত্ ১৭ জুনেই মুক্তি পাচ্ছে ‘উড়তা পঞ্জাব’। কিন্তু তাও সমস্য যেন কিছুতেই পিছু ছাড়ছে না এই ফিল্মের।
শোনা যাচ্ছে, মুক্তি পাওয়ার দু’দিন আগেই অনলাইনে ফাঁস হয়ে গিয়েছে ‘উড়তা পঞ্জাব’! অনলাইনে ছবিটির ৪০ মিনিটের ফুটেজ দেখা গিয়েছে। এই ফুটেজের সঙ্গে লেখা ছিল, ‘ফর সেন্সর’। এর থেকেও চাঞ্চল্যকর খবর হল, ২ ঘণ্টা ২০ মিনিটের এই ছবির পুরোটাই নাকি ডাউনলোডও করা যাচ্ছে! শুধু তাই নয়, বম্বে হাইকোর্টের নির্দেশে বাদ যাওয়া শাহিদ কপূরের একটি বিতর্কিত দৃশ্যও দেখা যাচ্ছে এই ভিডিওয়। অর্থাত্ মুক্তির আগেই ডাউনলোড করা যাচ্ছে আনকাট ‘উড়তা পঞ্জাব’! এই খবর দাবানলের মতো ছড়াতে থাকে বলিউডের নানা মহলে।
খবরটা যে মিথ্যে নয় তার প্রমানও মিলিছে।
১৫ জুন এ ব্যপারে মুম্বইয়ের বান্দ্রা থানায় একটি এফআইআর দায়ের করেছেন ছবির পরিচালক অভিষেক চৌবে। ‘উড়তা পঞ্জাব’-এর টিমের এক সদস্য জানান, তাঁরা অনলাইনে এই ছবি দেখা বন্ধ করার জন্য ব্যবস্থা নিয়েছেন। ইতিমধ্যেই ফাঁস হয়ে যাওয়া লিঙ্কগুলি মুছে ফেলা হয়েছে।

Advertisement

কিন্তু যাঁরা ইতিমধ্যেই এই ‘আনকাট উড়তা পঞ্জাব’ হাতে পেয়ে গিয়েছেন? ছবি মুক্তির আগে এই ধরনের একটি ঘটনায় ‘উড়তা পঞ্জাব’-এর বাণিজ্যিক ক্ষতির বড়সড় সম্ভাবনা কিন্তু রয়েই গেল।

Advertisement

আরও পড়ুন...
শুধু একটি কাট, ছাড় মিলল হাইকোর্টে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন