Urfi Javed

তাঁকে কেউ ঠকালে কী শাস্তি দেবেন উরফি? উত্তর শুনলে শিউরে উঠবেন

পোশাকের কারণে হামেশাই সংবাদ শিরোনামে থাকেন উরফি জাভেদ। এই মুহূর্তে মনের মানুষ খুঁজতে ‘স্প্লিটসভিলায়’ হাজির হয়েছেন তিনি। হঠাৎ উরফির হলটা কী, যে যৌনাঙ্গ কেটে নেওয়ার কথা বললেন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২২ ১৫:১৭
Share:

হুঁশিয়ারি দিলেন উরফি। ফাইল চিত্র।

উরফি মানেই বির্তকিত মন্তব্য। সঙ্গে বিচিত্র পোশাকের ককটেল। কখনও ব্লেড কখনও রাংতা কিংবা সেলোটেপ অঙ্গে জড়িয়ে শিরোনামে জায়গা করে নেন উরফি। ‘বিগ বস ওটিটি’-র ঘর থেকে উত্থান উরফির। তার পর থেকেই নিজেকে প্রচারের আলোয় ধরে রাখতে বিচিত্র সব কাণ্ডকারখানা করেই থাকেন তিনি। ‘বিগ বস’-এর পর ফের উরফিকে দেখা যাচ্ছে আর একটি রিয়্যালিটি শো-এ। এ বার মনের মানুষ খুঁজতে ‘স্প্লিটসভিলায়’ হাজির হয়েছেন তিনি। সেখানেই এক প্রতিযোগীর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ছে তাঁর। ইতিমধ্যেই ডেটেও গিয়েছিলেন তাঁরা। মনে যখন বসন্তের ছোঁয়া, তার মাঝেই খানিকটা রণংদেহি মেজাজে দেখা গেল তাঁকে। এমন মন্তব্য করলেন, যাতে হতবাক নেটাগরিকরা।

Advertisement

এক মজার খেলায় মেতেছেন উরফি। এক বড় কাচের বয়ামে উরফির জন্য প্রশ্ন রাখা। পছন্দ মতো প্রশ্ন বাছাই করে উত্তর দেবেন ওই শৌখিনী। প্রেমের শো-এ এসেছেন যখন, তখন ভালোবাসা, প্রতারণা ইত্যাদি সম্পর্কিত সব প্রশ্ন রাখা হয় উরফির কাছে। তাঁকে জিজ্ঞাসা করা হয়, “যদি কেউ তোমার সঙ্গে সম্পর্কে থাকার পরও প্রতারণা করেন, তার পরেও কি তুমি থেকে যাবে তাঁর সঙ্গে?” উরফি জবাব দিলেন একেবারে নিজস্ব ভঙ্গিমায়। উরফির মুখের যে লাগাম নেই, তার আভাস পূর্বেই পাওয়া গিয়েছিল। তাই এক মুহূর্ত বিলম্ব না করেই উরফি বলেন, ‘‘আমার সঙ্গে যে প্রতারণা করবে, তার যৌনাঙ্গ কুচি কুচি করে কেটে ফেলব।’’

এই কথা শোনা মাত্রই তাঁর উপর রে রে করে উঠেছেন অনেকে। অন্য দিকে কেউ কেউ আবার তারিফ করেছেন তাঁর সাহসের। তবে নিন্দকদের সমালোচনায় কী উত্তর দেবেন উরফি?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন