Urfi Javed

সামনে নীল জলরাশি, সমুদ্রসৈকতে উরফি, এ কেমন পোশাক! রইল ভিডিয়ো

নিত্যনতুন পোশাকের কারণে হামেশাই তিনি সংবাদ শিরোনামে। এ বার সমুদ্রসৈকতে উরফির এ হেন রূপ দেখে চমকে গিয়েছেন অনেকেই।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২২ ১৬:১৯
Share:

চমকে দিলেন উরফি। সৌজন্যে-ইনস্টাগ্রাম।

পোশাকে চমক উরফির অভিনবত্ব। ফ্যাশন ও বিতর্কের মিশ্রণ হলেন উরফি। অনেকেই বলেন, উরফি জাভেদ দুঃসাহসী। নিত্যনতুন পোশাকে নানা ধরনের নকশা, যার কারণে হামেশাই কটাক্ষের মুখে পড়তে হয় তাঁকে। তবে সে সব থোড়াই কেয়ার। উরফি চলেন নিজের শর্তে। সম্প্রতি এক সমুদ্রসৈকতে খোশমেজাজে ধরা দিলেন এই পোশাক শৌখিনী। তবে সমুদ্রসৈকতে এসে যে পোশাক পরলেন তিনি, তাতেই হতবাক সকলে।

Advertisement

এমনিতেই মুম্বইয়ের রাস্তা হোক কিংবা বিমানবন্দর— নিত্য দিন উরফির পোশাক নজর কাড়ে আলোকচিত্রীদের। কখনও ঝিনুক দিয়ে, কখনও সরু ফিতে দিয়ে লজ্জা ঢাকেন। মাঝেমধ্যে থাকে না সেটুকুর বালাই। কিন্তু এ যেন উলটপুরাণ। সামনে নীল জলরাশি, সাদা বালি সমুদ্রসৈকতে হাঁটছেন উরফি, পরনে লম্বা হাতার সালোয়ার-কামিজ। তাতেই ফের নেটাগরিকদের দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি। কেউ লিখেছেন, ‘‘যেখানে বিকিনি পরার কথা, সেখানে সালোয়ার-কামিজ পরে চলে গিয়েছেন।’’ আর এক জন লেখেন, ‘‘সমুদ্র সৈকতে সালোয়ার আর রাস্তায় বিকিনি পরেন! এটাই উরফি।’’

দিন কয়েক আগে মুম্বই বিমানবন্দরে শাড়ি পরে এসেছিলেন উরফি। হাওয়ায় এলোমেলো হয়ে যাচ্ছিল তাঁর আঁচল। সেই সামলাতে রীতিমতো হিমসিম খাচ্ছিলেন শৌখিনী। ভিডিয়োটি নিমেষে ভাইরাল হয়ে ইন্টারনেটে ছড়িয়ে পড়তেই অশ্লীলতার দায়ে অভিযোগ জমা পড়ে উরফির নামে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন