Urfi Javed

পোশাকের কারণে যত বিতর্ক! ক্ষমা চেয়ে এ বার বড় সিদ্ধান্ত নিলেন উরফি

পোশাকের কারণে যেমন বিতর্কে জড়িয়েছেন, আবার তাঁর সৃজনশীলতার চর্চায় কিছু কম হয়নি। তবে এ বার উরফির টুইট ঘিরে তুঙ্গে চর্চা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৩ ২১:৩১
Share:

এ বার কি সারা খানের পথে হাঁটতে চলেছেন উরফি? টুইট ঘিরে জল্পনা। — ফাইল চিত্র।

পোশাক ও বিতর্কের ককটেল হলেন উরফি জাভেদ। নিত্যনতুন পোশাকের কারণেই চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে আসেন তিনি। কখনও দড়ি দিয়ে, কখনও আবার রাংতা জড়িয়ে লজ্জা নিবারণ করেছেন। আবার অনেক সময় ব্লেড দিয়ে তৈরি করেছেন পোশাক। এক কথায় ছকভাঙা তিনি। পোশাকের কারণে যেমন বিতর্কে জড়িয়েছেন, আবার তাঁর সৃজনশীলতার চর্চাও কিছু কম হয়নি। কিন্তু এ বার উরফির কণ্ঠে অন্য সুর। সকলের কাছে ক্ষমা চাইলেন। ঘোষণা করলেন, এমন কোনও পোশাকই আর পরবেন না যা অন্যের ভাবাবেগে আঘাত দেয়। তা হলে কি সারা খানের পথে হাঁটতে চলেছেন!

Advertisement

শুক্রবার উরফি একটি চাঞ্চল্যকর টুইট করেন। তিনি লেখেন, “আমি ক্ষমা চাইছি মানুষের মননে আঘাত করার জন্য। আমি যা পরি সেই জন্যও ক্ষমা চাইছি। এ বার থেকে বদলে যাওয়া উরফিকে দেখতে পারবেন আপনারা। এখন থেকে অন্য রকম পোশাক পরব, মাফি (ক্ষমা)।” পোশাক শৌখিনীর এই পোস্ট দেখে চিন্তায় একাংশ।

হঠাৎ কী হল উরফির? যদিও এর আগে ছকভাঙা পোশাকের কারণে হুমকি, এফআইআর সব ধরনের হ্যাপা পোহাতে হয়েছে তাঁকে। তা হলে কি এ বারও তেমন কিছু হল তাঁর? না কি নেপথ্যে রয়েছে অন্য কারণ। দিন কয়েক আগেও যিনি নিজের পোশাক নিয়ে কড়া ভাষায় জবাব দিয়েছেন নিন্দকদের, তাঁরই এমন সুরবদলে কৌতূহল জাগছে অনুরাগীদের মনে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন