Urfi Javed

গ্রেফতারিই সার, হাতকড়া পরেও অনড় উরফি! ‘কেউ আটকাতে পারবে না’, বার্তা বিতর্কিত তারকার

মুম্বই পুলিশের হাতে গ্রেফতার হচ্ছেন উরফি জাভেদ, শুক্রবার এমন একটি ভিডিয়ো ভাইরাল হয় সমাজমাধ্যমে। এ বার নিজের সেই গ্রেফতারি নিয়ে মুখ খুললেন ‘বিগ বস’ খ্যাত তারকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২৩ ১৩:২৪
Share:

দুই মহিলা কনস্টেবলের সঙ্গে উরফি জাভেদ। ছবি: সংগৃহীত।

গ্রেফতার হয়েছেন টেলিভিশন তারকা উরফি জাভেদ। শুক্রবার থেকে এমনই এক খবরে সরগরম সমাজমাধ্যম। পোশাক সংক্রান্ত বিতর্কের কারণে নাকি তাঁকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশ। এমনকি তাঁর গ্রেফতারির ভিডিয়োও ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমের পাতায়। দুই মহিলা কনস্টেবল পাকড়াও করে নিয়ে যাচ্ছেন উরফিকে, ভাইরাল হয়ে যায় এমন একটি ছবি। খবর পাওয়া যায়, আপত্তিকর পোশাক পরা এবং মুম্বই পুলিশের মানহানি করার অভিযোগে নাকি গ্রেফতার করা হয়েছে উরফিকে। সমাজমাধ্যমের পাতায় সেই খবর ছড়িয়ে পড়ার পরে এ বার মুখ খুললেন উরফি নিজে।

Advertisement

উরফির গ্রেফতার হওয়ার ভিডিয়ো তো ভাইরাল হয়েছিল আগেই। এ বার সমাজমাধ্যমেই উরফি জানান, মুম্বই পুলিশ নয়, আসলে ‘ফ্যাশন পুলিশ’-এর দ্বারা গ্রেফতার হয়েছেন তিনি। গরাদের পিছনে রয়েছেন তিনি, এমন একটি ভিডিয়ো সমাজমাধ্যমের পাতায় শেয়ার করে উরফি লেখেন, ‘‘আমার কেতাদুরস্ত ফ্যাশনের জন্য ফ্যাশন পুলিশের হাতে গ্রেফতার হয়েছি। কিন্তু আমাকে কেউ আটকাতে পারবে না।’’ বোঝা যায়, আদপে একটি ফ্যাশন সংস্থার সঙ্গে হাত মিলিয়ে একটি ক্যাম্পেন করছেন তিনি। সেই ক্যাম্পেনের জন্যই পুলিশের হাতে গ্রেফতার হওয়ার অভিনয় করেছেন উরফি। শুধু উরফি-ই নন, তাঁকে গ্রেফতার করেছেন যে দুই মহিলা কনস্টেবল, তাঁরাও আদপে অভিনেত্রীই।

এমনিতেই নিজের পোশাক নিয়ে সব সময় বিতর্কে থাকেন উরফি। শুধু বিতর্কই নয়, নিজের পোশাক নির্বাচনের জন্য খুনের হুমকি পর্যন্ত পেয়েছেন ‘বিগ বস’ খ্যাত তারকা। দিন কয়েক আগে হ্যালোউইন উপলক্ষে ‘ভুল ভুলাইয়া’ ছবির ‘ছোটা পণ্ডিত’ চরিত্রের আদলে সেজেছিলেন উরফি। সেই লুকের ভিডিয়ো পোস্ট করেছিলেন সমাজমাধ্যমের পাতায়। তার পরেই একাধিক জনের কাছে খুনের হুমকি পান তিনি। সমাজমাধ্যমের পাতায় সেই হুমকি বার্তার স্ক্রিনশটও শেয়ার করেছেন টেলি তারকা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন