Urfi Javed

গায়ে শুধু কয়েকটি কালো টেপ, নৈশভোজে উরফি কী ভাবে বসলেন চেয়ারে?

পোশাক দিয়েই তিনি নাস্তানাবুদ করছেন মুম্বইকে। একাধিক বার উরফির বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ দায়ের হয়েছে। আবারও গায়ে টেপ আটকে চলে এলেন নৈশভোজের আসরে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ২১:৩০
Share:

নৈশভোজের টেবিলে কোলাজের মতো জামার উপরে ডেনিমের জ্যাকেট চাপিয়ে নিয়েছেন উরফি। ছবি: সংগৃহীত।

পার্টিতে গেলেন উরফি জাভেদ। সারা গায়ে কালো টেপ আটকানো। তার উপর সাদা ফিনফিনে জালের মতো টপ। গলা থেকে কাঁধের উপর ফেলা কালো কলার। নিম্নাঙ্গেও কালো টেপের মতো জোড়াতাপ্পি দেওয়া স্কার্ট। ঠোঁটে মানানসই কালো লিপস্টিক। শুরু হল ছবি তোলার পালা। এক বার ওঁর সঙ্গে এক বার তাঁর সঙ্গে।

Advertisement

সেই বেশেই একগুচ্ছ ছবি দিলেন মডেলতারকা। পাশে ছিলেন সাদা পোশাকে এক বান্ধবী। আরও বেশ কয়েক জন বন্ধুবান্ধব মিলে একসঙ্গে খাওয়াদাওয়া, হইহই করার ছবি প্রকাশ্যে এল। দেখা যায়, নৈশভোজের টেবিলে কোলাজের মতো জামার উপরে ডেনিমের জ্যাকেট চাপিয়ে নিয়েছেন উরফি। বসার সময় যদি বা বেসামাল হতে পারতেন, তার আর সম্ভাবনা নেই এতে। জ্যাকেট না প্যান্ট অবশ্য বোঝার উপায় নেই, অনেক সময় ট্রাউজ়ারেই হাত গলিয়ে উপরে পরে নেন তিনি। তাঁর মাথায় পোশাক নিয়ে কতই যে ফন্দি, তা কী আর আগে থেকে বলা যায়! চমকের পর চমক দিয়ে চলেন উরফি। রাস্তায় হোক কিংবা ফোটোশুটে, সব সময়েই অভাবনীয় পোশাকে দেখা যায় তাঁকে।

ছবি: ইনস্টাগ্রাম।

ছোট থেকেই ফ্যাশন নিয়ে নিরীক্ষার আগ্রহ তাঁর। যখন হাতে পেলেন সেই চাবি, পোশাক দিয়েই নাস্তানাবুদ করছেন মুম্বইকে। একাধিক বার তাঁর বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ দায়ের হয়েছে। যতই যা হোক, পরোয়া নেই উরফির। একের পর এক রিয়্যালিটি শোয়ে অংশ নিয়ে চলেন তিনি। ‘বিগ বস’ প্রতিযোগী হয়ে নজরে এসেছিলেন আগে। বর্তমানে ‘স্প্লিটসভিলা’ মাতাচ্ছেন উরফি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন