Sidharth-Kiara Wedding

সিড-কিয়ারার বিয়েতে কী কাণ্ড করলেন কর্ণ জোহর? মণ্ডপের বাইরে এসে জানালেন এক ঘনিষ্ঠ

ভিতরের খবর বাইরে না আসায় উদ্‌গ্রীব হয়ে বসে আছেন অনুরাগীরা। তার মধ্যেই একের পর এক গল্প। বিয়েবাড়ির যেটুকু ছবি ধরা গিয়েছে তাতে বর-কনের ছবি ছাড়া সব কিছুরই নাগাল পাওয়া যাচ্ছে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ২০:০৩
Share:

সিড-কিয়ায়ার বিয়েতে গানের তালে পা মেলালেন কর্ণ। ছবি: সংগৃহীত।

বিয়েবাড়ি মানেই মজা। এত মানুষ একসঙ্গে হইহই করতে করতে কত গল্পই তৈরি হয়! ছবি প্রকাশ্যে না এলেও সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণীর বিয়েতে কী কী হচ্ছে তার আভাস মিলছে বিভিন্ন সূত্রে। মঙ্গলবার দুপুরে এক ব্যক্তিকে পাওয়া গেল, যিনি একাধিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এর মধ্যে। জানালেন, জমজমাট বিয়েবাড়ি। বরযাত্রীরা সবাই খুব নেচেছেন। বিশেষ করে কর্ণ জোহর, তাঁর নাচ নাকি বরযাত্রীর মূল আকর্ষণ ছিল। টানা নেচে গিয়েছেন গানের সঙ্গে। নেচেছেন শাহিদ কপূরও। আর বরকনে? তাঁরাও পা মিলিয়েছেন নিজেদের ছবির হিট গানে। নাচে গানে জয়সলমেরের সূর্যগড় প্রাসাদের মেজাজই বদলে গিয়েছিল। লোকাচার গৌণ। সিড-কিয়ায়ার বিয়েতে আনন্দটাই মুখ্য হয়ে উঠেছে। ভিতরের খবর বাইরে না আসায় উদগ্রীব হয়ে বসে আছেন অনুরাগীরা। তার মধ্যেই একের পর এক গল্প। বিয়েবাড়ির যেটুকু ছবি ধরা গিয়েছে তাতে বরকনের ছবি ছাড়া সব কিছুরই নাগাল পাওয়া যাচ্ছে।

Advertisement

পঞ্জাবি ঐতিহ্য মেনেই বিয়ের আয়োজন। একেবারে ব্যক্তিগত পরিসরে অনুষ্ঠান হলেও জাঁকজমকের ঘটা যে কম নয়, বোঝা গেল পরে। আমন্ত্রিতের তালিকায় মাত্র ১০০-১২৫ জনের নাম। যাঁদের মধ্যে রয়েছেন পরিচালক কর্ণ জোহর, পোশাকশিল্পী মণীশ মলহোত্র। ‘কবীর সিংহ’-এ কিয়ারার সহ-অভিনেতা শাহিদ কপূরও সস্ত্রীক উপস্থিত রয়েছেন বিয়ের অনুষ্ঠানে।

বিয়েতে নিমন্ত্রিতদের জন্য সূর্যগড় প্রাসাদে ব্যবস্থা করা হয়েছে ৮০টি বিলাসবহুল ঘরের। সঙ্গে অতিথিদের যাতায়াতের জন্য থাকছে ৭০টি বিলাসবহুল গাড়িও। যেগুলোর মধ্যে রয়েছে মার্সেডিজ়, জ্যাগুয়ার, বিএমডব্লিউয়ের মতো নামী-দামি গাড়ি। জোধপুর বিমানবন্দর থেকে অতিথিদের বিয়ের ভেন্যুতে নিয়ে যাওয়ার জন্য সব সময় মজুত থাকবে এই গাড়িগুলি। যাতে অতিথি আপ্যায়নে কোনও ত্রুটি না হয়, রয়েছে তার সব বিলাসব্যবস্থাই।

Advertisement

যদিও বিয়ে হওয়ার কথা ছিল ৬ ফেব্রুয়ারি। সে রাত ব্যাচেলর পার্টি করতেই কেটে গিয়েছে বর-কনের। অতিথিরাও একের পর এক অনুষ্ঠানে মজে। তাই বাইরে থেকে কাকপক্ষীও টের পেল না, যে বিয়েটা এক দিন পিছিয়ে গেল।

অবশেষে বিয়ে হল ৭ ফেব্রুয়ারি। রাজস্থানের কাঠফাটা রোদ। রাস্তা জুড়ে বিলাসবহুল গাড়ি দাঁড়িয়ে আছে। অতিথিদের জন্য এলাহি ব্যবস্থার আঁচ যখন বাইরে থেকেই পাওয়া যাচ্ছে, ছবি প্রকাশ্যে আসতে শুরু করল একে একে। বর যে ঘোড়ায় চেপে কনের মুখ দেখবেন, সেই সাদা ঘোড়াও টগবগিয়ে ঢুকে গেল সূর্যগড় প্রাসাদের মধ্যে। তৈরি ছিল বরযাত্রী, ব্যান্ড পার্টিও। তার পর বিকেলে সাত পাকে ঘুরলেন সিড-কিয়ারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন