Urfi Javed

রক্তের সম্পর্ক নেই, তবুও জাভেদ আখতারকে ‘দাদু’ সম্বোধন উরফির, সত্যটা কী?

বছর দুয়েক আগে রটে যায়, জাভেদ আখতার নাকি উরফি জাভেদের আত্মীয়! ঘটনার দু’বছর পর ফের জাভেদের সঙ্গে দেখা উরফির।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৩ ১৩:১৬
Share:

জাভেদ আখতারকে ‘দাদু’ ডাকলেন উরফি। ছবি:ইনস্টাগ্রাম।

জাভেদ আখতার যে তাঁর ‘দাদু’, এবারে নিজের মুখেই স্বীকার করে নিলেন উরফি জাভেদ। কয়েক বছর আগে রিয়্যালিটি শো ‘বিগ বস ওটিটি’তে অংশ নিয়েছিলেন উরফি। সেই সময় গুজব ছড়ায়, উরফি জাভেদ নাকি জাভেদ আখতারের আত্মীয়। সেই ভুল ভাঙতে আসরে নামেন জাভেদের স্ত্রী স্বয়ং শাবানা আজমি। তবে সেই ঘটনার বছর দুয়েক পর জাভেদ আখতারকে ‘দাদু’ বললেন এই পোশাক শৌখিনী। আসলে সত্যিটা কী?

Advertisement

রবিবার সকালে মুম্বই বিমানবন্দরে জাভেদ আখতারের সঙ্গে দেখা হয় উরফির। ব্যস, এই সুযোগে বর্ষীয়ান লেখকের সঙ্গে ছবি তুলে নিজের সমাজমাধ্যমের পাতায় দেন। লেখেন, ‘‘অবশেষে আমার দাদুর সঙ্গে দেখা হল।’’ উরফির সঙ্গে মায়ানগরীর বর্ষীয়ান গীতিকারের ছবি দেখে অনেকেই চোখ কুঁচকেছেন। এমনিতেই পোশাক বিতর্কে জর্জরিত তিনি। তবে রবিবার জাভেদ আখতারের সঙ্গে ছবিতে দেখা গেল উরফির অন্য রূপ। ঝুল কোটে গলা থেকে পা পর্যন্ত ঢাকা, সঙ্গে বাদামি রঙের ফুলপ্যান্ট। অন্য দিকে জাভেদ আখতার বরাবরের মতোই তাঁর পাঞ্জাবি-পাজামায়। সঙ্গে ছিল কাঁধের উপর ফেলা শাল।

জাভেদের সঙ্গে দেখা হওয়ার অভিজ্ঞতা জানিয়ে উরফি লেখেন, ‘‘এমন একজন মানুষের সঙ্গে সকাল সকাল দেখা, যিনি একজন কিংবদন্তি। কত মানুষ তাঁর সঙ্গে সেলফি তুললেন, কিন্তু কাউকে ফেরাননি তিনি। ভীষণ ভাল মানুষ, আমি অভিভূত।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন