Urfi Javed

সৌন্দর্যরক্ষায় অস্ত্রোপচারে হিতে বিপরীত! এখন কী বলছেন উরফি জাভেদ?

পোশাকের কারণে নিত্যদিন চর্চায় থাকেন উরফি জাভেদ। এ বার সৌন্দর্য বৃদ্ধি করতে অস্ত্রোপচার করাতে গিয়ে বিপাকে পড়লেন এই জনপ্রিয় প্রভাবী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৩ ১২:৫৫
Share:

(বাঁ দিকে) অস্ত্রোপচারের আগে উরফি জাভেদ। অস্ত্রোপচারের পরে উরফি জাভেদ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

তিনি সমাজমাধ্যম প্রভাবী। একটি মাত্র রিয়্যালিটি শোয়ে অংশ নিয়েই প্রচারের আলোয় চলে আসেন উরফি জাভেদ। যদিও তাঁকে নিয়ে চর্চার প্রধান কারণ তাঁর পোশাক বৈচিত্র এবং বেশভূষা। নিত্যদিন নতুন ধরনের সব পোশাকে দেখা যায় তাঁকে। এর জন্য প্রায়শই বিতর্কের মুখে পড়তে হয়েছে তাঁকে। যদিও তাতে দমে যাওয়ার পাত্রী তিনি নন। সৌন্দর্য বাড়াতে অস্ত্রোপচার করিয়ে সমস্যায় পড়লেন উরফি।

Advertisement

বলিউডে কৃত্রিম পদ্ধতিতে সুন্দর হওয়ার চাহিদা দিনে দিনে বেড়েই চলেছে। কখনও টিকোলো নাক আবার কখনও বা ঠোঁটের ভোল পাল্টে ফেলা— চাহিদার খামতি নেই। সব সময় যে সেই অস্ত্রোপচার সফল হয়েছে এমনটাও নয়। বলিউডে অনেক অভিনেত্রীই কাঁটাছেড়া করে চেহারার বদল ঘটিয়েছেন, যাঁর মধ্যে আয়েশা টাকিয়া, অনুষ্কা শর্মা, কাজল, কোয়েনা মিত্র, শিল্পা শেট্টি, ক্যাটরিনা কইফের মতো একাধিক তারকার নাম উঠে আসে। কারও ক্ষেত্রে তা ভাল ফল দিয়েছে, কারও কারও আবার কেরিয়ারও নষ্ট করে দিয়েছে। কোয়েনা তো নিজের মুখেই ‘প্লাস্টিক সার্জারি’ করানোর কথা স্বীকার করেছিলেন। এ বার চোখে ‘ফিলার’ করিয়ে বিপাকে পড়লেন উরফি। আসলে নিজের চোখের তলায় কালো দাগ কমাতেই তিনি এই পদ্ধতির শরণাপন্ন হন। কিন্তু হিতে হল বিপরীত।

দীর্ঘ দিন ধরেই উরফি চোখের তলায় কালো ছোপ, যার পোশাকি নাম ‘ডার্ক সার্কেল’। অতীতে চোখের তলায় কালো ছোপের কারণে একাধিক বার ট্রোলড হয়েছেন তিনি। তাই শেষ পর্যন্ত সেই দাগ মেটাতে চান। কিন্তু এই মুহূর্তে বেশ আফসোস করছেন তিনি। উরফি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি দিয়ে লেখেন, ‘‘আমার চোখের তলায় ডার্ক সার্কেলের কারণে কটাক্ষের মুখে পড়তে হয়েছে। সেই কারণেই এই ফিলার করাই। কিন্তু এখন মুখটা জঘন্য লাগছে।’’ এরই সঙ্গে চর্চিত এই প্রভাবী লেখেন, ‘‘নিজের দিকে তাকাতে পারছি না। মেকআপেও যেন ঢাকা যাচ্ছে না। এখন মনে হচ্ছে কেন করলাম?’’ শৈশব থেকেই চোখের নীচে কালো দাগ নিয়ে সমস্যায় পড়েছিলেন উরফি। সেই কারণেই বেছে নিয়েছিলেন অন্য পথ। তবে সুফল পেলেন না। যদিও খুব শীঘ্রই সব ঠিক হয়ে যাবে, আশাবাদী তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন