Urmila Matondkar

ঊর্মিলা মাতন্ডকরের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক

একটি টুইটে এফআইআর দায়ের করার কথা জানিয়ে তিনি বলেন, সাইবার ক্রাইমের বিষয়টি মহিলাদের মোটেই হালকা ভাবে নেওয়া উচিত নয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২০ ১৭:৪৩
Share:

ঊর্মিলা মাতন্ডকার।

ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক হয়েছে ঊর্মিলা মাতন্ডকরের। নিজেই সে কথা টুইট করে অনুরাগীদের জানালেন অভিনেত্রী। ইতিমধ্যেই সব কিছু জানিয়ে মুম্বই পুলিশের সাইবার সেলে একটি এফআইআর দায়ের করেছেন তিনি।

Advertisement

টুইটারে তিনি লেখেন, ‘আমার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। প্রথমে ইনস্টাগ্রাম থেকে আমাকে কয়েকটি পদ্ধতি বলা হয় অ্যাকাউন্ট ভেরিফাই করার জন্য। সেগুলি করার পরেই আমার অ্যাকাউন্টটি হ্যাক হয়ে যায়। সত্যিই এমন হয়? এটা মোটেই ঠিক হয়নি।’

পরের একটি টুইটে এফআইআর দায়ের করার কথা জানিয়ে তিনি বলেন, সাইবার ক্রাইমের বিষয়টি মহিলাদের মোটেই হালকা ভাবে নেওয়া উচিত নয়। মুম্বই পুলিশের এক ডিসিপি তাঁকে এই বিষয়ে সাহায্য করেন বলেও জানিয়েছেন অভিনেত্রী।

Advertisement

আরও পড়ুন: রানিকে পছন্দ করতেন না চোপড়া পরিবারের কেউই, ডিভোর্স পেতে হোটেলে আশ্রয় নেন আদিত্য

আকাউন্টটি হ্যাক হওয়ার পর সেখান থেকে বেশ কয়েকটি পোস্ট মুছে ফেলা হয়। অভিনেত্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের নাম পরিবর্তিত হয়ে এই মুহূর্তে দেখাচ্ছে ‘ইনস্টাগ্রাম সাপোর্ট’।

আরও পড়ুন: শাশুড়ি শর্মিলা ঠাকুরের প্রশংসায় পঞ্চমুখ করিনা, কেন?

যদিও কিছুক্ষণ আগেই টুইট করে জানিয়েছেন,ইনস্টাগ্রামে ফিরে এসেছেন তিনি। এত দ্রুত সমস্যা সমাধানের জন্য তিনি মুম্বই পুলিশ এবং ইনস্টাগ্রাম কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

কিছু দিন আগেই শিবসেনার হাত ধরে ফের রাজনীতির আঙিনায় ফিরেছেন অভিনেত্রী। গত ১ ডিসেম্বর আনুষ্ঠানিক ভাবে বান্দ্রায় উদ্ধব ঠাকরের বাসভবনে এই দলে যোগ দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন