Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

শাশুড়ি শর্মিলা ঠাকুরের প্রশংসায় পঞ্চমুখ করিনা, কেন?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৭ ডিসেম্বর ২০২০ ১৬:২৪
করিনা-শর্মিলা।

করিনা-শর্মিলা।

বিয়ের পর বলিউডের অধিকাংশ অভিনেত্রী যখন সংসার এবং সন্তান সামলাতে কাজ থেকে সাময়িক বিরতি নিয়েছেন, করিনা তখন হেঁটেছেন উল্টোপথে। তিনি যে শুধু চুটিয়ে কাজ করেছেন তা-ই নয়, গর্ভাবস্থাতেও একাধিক বার ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন অভিনেত্রী। এর সম্পূর্ণ কৃতিত্বই তিনি দিয়েছেন শাশুড়ি শর্মিলা ঠাকুরকে।

অভিনেত্রী মনে করেন, মায়ের শিক্ষাতেই সইফ একজন উদারমনস্ক মানুষ হয়ে উঠেছেন। তাই তিনি পরিবারের নারী সদস্যদের চাওয়া-পাওয়া বুঝতে সক্ষম। এক সাক্ষাৎকারে করিনা বলেন, ‘সইফ বিশেষভাবে কর্মরত মহিলাদের খুব ভাল বুঝতে পারে। যে সব মহিলারা কাজ করেন, তাঁদের প্রতি সইফ খুব শ্রদ্ধাশীল। তাঁর স্ত্রী, মেয়ে, বোন বা মা- সকলকেই খুব ভাল বুঝতে পারে।”

করিনা জানান, ব্যক্তিগত এবং পেশাগত জীবনে ইচ্ছেমতো এগিয়ে যাওয়ার স্বাধীনতা তাঁর আছে। সইফ কোনও বিষয়েই হস্তক্ষেপ করেন না। এই ব্যক্তিগত বোঝাপড়া নিয়ে খুশি বেবো।

আরও পড়ুন: ঢাকা থেকে কলকাতা ফিরলেন জয়া আহসান, শুরু করলেন নতুন কাজ

Advertisement

দ্বিতীয়বার গর্ভাবস্থাতেও কাজ করেছেন করিনা। কিছুদিন আগেই তিনি আমির খানের ‘লাল সিংহ চড্ডা’র শ্যুটিং শেষ করেছেন। কাজের জন্য স্বামী এবং পুত্রকে নিয়ে উড়ে গিয়েছিলেন দিল্লিতে। করিনার মতে, গর্ভাবস্থায় একজন যত বেশি কাজ করবেন, সচল থাকবেন, সন্তানও ততটাই ভাল থাকবে। সেই মন্ত্র মেনে নিজেও নিয়মিত ওয়ার্কআউট করে হবু মায়েদের ‘ফিটনেস গোলস’ দিচ্ছেন অভিনেত্রী।

আরও পড়ুন: পার্পল রঙা বিকিনিতে ঋতুপর্ণা, শীত সকালেই ঘাম ছোটালেন নেটাগরিকদের

আরও পড়ুন

Advertisement