Entertainment news

বিশ্বের কনিষ্ঠতম সুন্দরী অভিনেত্রী এই বলিউড তারকা!

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০১৯ ০৯:৫২
Share:
০১ ০৮

বিশ্বের সবচেয়ে কম বয়সী সুন্দরী অভিনেতা কে হয়েছে জানেন? সম্প্রতি বলিউডের এক অভিনেত্রীই এই মুকুট মাথায় পরলেন।

০২ ০৮

বলিউডে এমন প্রচুর অভিনেত্রীই রয়েছেন যাঁরা পরিবারসূত্রে অভিনয় জগতে পা দেওয়ার আগে থেকেই চর্চায়। এই বলিউড অভিনেত্রীর কিন্তু তেমন কোনও ব্যাকগ্রাউন্ড নেই। খুব বেশি দিনও তিনি বলিউডে পা রাখেননি।

Advertisement
০৩ ০৮

তাঁকে শেষ দেখা গিয়েছিল ‘হেট স্টোরি ৪’-এ। ফিল্মে তাঁর অভিনয় নিয়ে মিশ্র প্রতিক্রিয়া রয়েছে দর্শকদের। তবে ক্রমশ অভিনয়ে পারদর্শী হয়ে উঠছেন এই বলি অভিনেত্রী। এ বার বুঝতে পেরেছেন কে? তিনি ঊর্বশী রাউতেলা।

০৪ ০৮

২০১৮ সালে বিশ্বের সবচেয়ে কনিষ্ঠ সুন্দরী অভিনেত্রীর পুরস্কার তাঁকেই দেওয়া হচ্ছে। আন্দামান-নিকোবর দ্বীপপুঞ্জের প্রশাসন এবং পর্যটন মন্ত্রক এই পুরস্কার দিয়েছে।

০৫ ০৮

অভিনয়ের পাশাপাশি ঊর্বশী একজন ভীষণ ভাল নৃত্যশিল্পী। ‘আশিক বনায়া আপনে’ গানে অসাধারণ তাঁর পারফরম্যান্স।

০৬ ০৮

ইনস্টাগ্রামে ভীষণ সক্রিয় তিনি। সব সময়ই ইনস্টাগ্রামে নিজের ছবি, ভিডিয়ো পোস্ট করতে থাকেন। এই অ্যাওয়ার্ড পাওয়ার পর তিনি ইনস্টাগ্রামে ফ্যানেদের সঙ্গে সেই অভিজ্ঞতা শেয়ার করেছেন।

০৭ ০৮

ঊর্বশী লিখেছেন, ‘প্রথম ভারতীয় অভিনেতা হিসাবে এই অ্যাওয়ার্ড পাওয়াতে আমি খুব খুশি। আমাকে এই সম্মান দেওয়ার জন্য আন্দামান এবং নিকোবর দীপপুঞ্জের প্রশাসনকে আমি অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।’

০৮ ০৮

সানি দেওলের ফিল্ম ‘সিং সাব দ্য গ্রেট’ দিয়ে বলিউডে পা রাখেন উর্বশী। বক্স অফিস ফিল্মটা একেবারেই ফ্লপ। তবে ঊর্বশী নজর কাড়ে দর্শকদের। পরে আরও ফিল্মে সুযোগ পান। তবে বর্তমানে তাঁর কেরিয়ারগ্রাফ বেশ নীচের দিকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement