Urvashi Rautela crocodile necklace

ঊর্বশীর গলায় জড়ানো কুমির-হার, একলাফে ২০০ কোটি থেকে দাম বেড়ে কত হল?

দুটি সুবিশাল কুমির গলা জড়িয়ে রয়েছে ঊর্বশীর, কানে অভিনেত্রীর অভিনব হার দেখে হাসির রোল ওঠে নেটপাড়ায়। ঊর্বশী গলায় তুলতেই রাতারাতি কোটি টাকা মূল্য হয় এই হারের?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২২ মে ২০২৩ ১৯:৫৫
Share:

ঊর্বশী গলায় পরতেই দাম বাড়ল কুমির-হারের। ছবি: ইনস্টাগ্রাম।

চলতি বছর ৭৬ তম কান চলচ্চিত্র উৎসবে দেখা যায় অভিনেত্রী ঊর্বশী রাউতেলাকে। নিত্যদিনই চর্চা তাঁকে নিয়ে, নেপথ্য ক্রিকেট তারকা ঋষভ পন্থের সঙ্গে তাঁর সম্পর্কের জল্পনা। এর মাঝেই কানে গিয়ে ফের আলোচনার কেন্দ্রবিন্দুতে অভিনেত্রী। গোলাপি বল গাউনে ডিজ়নি প্রিন্সেসের অবতারে ক্যামেরাবন্দি হয়েছিলেন ঊর্বশী। তবে সব থেকে বেশি যেটা নজর কাড়ে অভিনেত্রী গলায় কুমির-হার। দু’টি সুবিশাল কুমির নায়িকার গলা জড়িয়ে রয়েছে। কানেও দেখা গেল কুমিরের দুল! অভিনেত্রীর এই হার দেখে হাসির রোল ওঠে নেটপাড়ায়। তবে যে হার নিয়ে এত সমালোচনা ঊর্বশী গলায় জড়াতেই রাতারাতি বাড়ল হারের দাম।

Advertisement

অভিনেত্রী গলায় জোড়া কুমিরের এই হার দেখে এক জন লেখেন, ‘‘যদি গলার ওই কুমিরগুলি বেঁচে ওঠে, তা হলে তো ফোটোশুট ভুলে পালাতে হবে।’’ অপর এক জন পন্থের প্রসঙ্গ টেনে লেখেন, ‘‘শেষে কিনা কুমির গলায়! যাক, অন্তত পন্থের ভূতটা যেন মাথা থেকে নামে।’’ কিন্তু যতই ট্রোল্‌ড হন না কেন, ঊর্বশী এই হার গলায় পরতেই দাম ২০০ কোটি থেকে বেড়ে হয়েছে ২৭৬ কোটি। এই খবর পেতেই অভিনেত্রী লেখেন, ‘‘এই হার আসলে পুরুষতান্ত্রিক সমাজে মহিলাদের সাফল্য ও ব্যর্থতার প্রতীক।’’

চলতি বছর কানের মঞ্চে লঞ্চ হবে পারভিন ববির বায়োপিক ‘ফোটোকল’। সেই সূত্রেই কানে পদার্পণ। পারভিন ববির জীবনীচিত্রে নামভূমিকায় অভিনয় করছেন ঊর্বশী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন