ঋষভকে প্রকাশ্যে প্রেমের কথা জানিয়েছেন উর্বশী! উত্তর দিলেন নায়িকা

উর্বশী রাওতেলা আর ঋষভ পন্থকে নিয়ে যত দিন যাচ্ছে চর্চা বেড়েই চলেছে। অবশেষে উত্তর দিলেন নায়িকা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২২ ১৫:০৮
Share:

ঋষভকে নিয়ে কী বললেন উর্বশী?

ঋষভ পন্থ আর উর্বশী রাওতেলা। কখনও করবা চৌথের শুভেচ্ছা কখনও আবার ভিডিয়ো— সব দেখেই দুইয়ে দুইয়ে চার করতে ভুলছেন না দর্শক। যে সময় ঋষভ অস্ট্রেলিয়ায়, ঠিক তখন উর্বশীও সেখানে। কয়েক দিন আগে একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন অভিনেত্রী। যে ভিডিয়োয় উর্বশী বলছেন ‘আই লাভ ইউ’। ব্যস যেমন বলা তেমন কাজ। এ কথা শুনেই সবাই ভেবে বসেছেন এ কথা নিশ্চয়ই পন্থের উদ্দেশেই বলেছেন নায়িকা।

Advertisement

এত দিন পর্যন্ত চুপ ছিলেন অভিনেত্রী। শেষ কয়েক দিন নানা রকমের কথা উঠেছে। কিন্তু কোনও মন্তব্যই করেননি উর্বশী। অবশেষে মুখ খুললেন। ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের বক্তব্য স্পষ্ট করলেন অভিনেত্রী। তিনি লেখেন, “আমি সমস্ত ধোঁয়াশা পরিষ্কার করতে চাই। সাম্প্রতিক কালে আমার ‘আই লভ ইউ’ বলা একটি ভিডিয়ো খুবই ভাইরাল হয়েছে। সকলের উদ্দেশে বলতে চাই এই ভিডিয়োটি শুধু মাত্র অভিনয়ের অংশ। কোনও ব্যক্তির উদ্দেশে করে তৈরি করা হয়নি। এমনকি কোনও ভিডিয়ো কলেরও অংশ নয় এই ভিডিয়ো।”

কিছু দিন আগে সাদা-কালো চেক জামা আর হাই হিলে অভিনেত্রীকে দেখে সমাজমাধ্যমে প্রশ্ন তুলেছিল তাঁর ভক্তরা। যে ছবির ক্যাপশনে উর্বশী লেখেন “হোয়াট আ পার্‌থ-ফেক্ট ডে!” এক জন লিখলেন, “ঋষভ পার্‌থ থেকে ব্রিসবেনে এলেন। আপনারও পরবর্তী ঠিকানা তবে ব্রিসবেন?” প্রায় মাস ঘুরতে চলল অস্ট্রেলিয়া গিয়ে বসে আছেন অভিনেত্রী। এত জায়গা থাকতে নায়িকার হঠাৎ অস্ট্রেলিয়া যাওয়া নিয়ে মুখরোচক চর্চা শুরু হয়। এই পোস্টের পর কি চর্চা থামবে? সেটাই দেখার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন