Vaishali Takkar

বৈশালীকে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ, গ্রেফতার অভিনেত্রীর প্রাক্তন প্রেমিক রাহুল

রাহুলের বিরুদ্ধে অভিনেত্রীকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে আগেই মামলা রুজু করা হয়েছিল। তার পর থেকেই তাঁর খোঁজ পাওয়া যাচ্ছিল না বলে দাবি পুলিশের।

Advertisement

সংবাদ সংস্থা

ইনদওর শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২২ ২০:৫১
Share:

পুলিশের জালে অভিনেত্রী বৈশালী ঠক্করের প্রাক্তন প্রেমিক রাহুল নবলানী। ছবি: সংগৃহীত।

অভিনেত্রী বৈশালী ঠক্করকে আত্মহত্যা করার প্ররোচনা দেওয়ার অভিযোগে তাঁর প্রাক্তন প্রেমিক রাহুল নবলানীকে গ্রেফতার করল ইনদওর পুলিশ। বৈশালীর আত্মহত্যার পর থেকেই তিনি পলাতক ছিলেন বলে দাবি। বুধবার রাহুলকে ইনদওর থেকে গ্রেফতার করা হয়।

Advertisement

ইনদওরের পুলিশ কমিশনার হরিনারায়ণচারী মিশ্র সংবাদমাধ্যমে জানিয়েছেন, রাহুলের বিরুদ্ধে অভিনেত্রীকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে আগেই মামলা রুজু করা হয়েছিল। ওই অভিযোগ ওঠার পর থেকেই তাঁর খোঁজ পাওয়া যাচ্ছিল না। তবে বুধবার তাঁকে ইনদওর থেকে পাকড়াও করা হয়েছে। রাহুলের পাশাপাশি তাঁর স্ত্রী দিশার বিরুদ্ধেও একই অভিযোগ আনা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ কমিশনার।

প্রসঙ্গত, ১৫ অক্টোবর ইনদওরে নিজের বাড়ি থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী বৈশালীর। সে সময় একটি সুইসাইড নোটও উদ্ধার করে পুলিশ। তাতে প্রাক্তন প্রেমিক তথা পড়শি রাহুলের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করা ছিল বলে পুলিশ সূত্রে খবর।

Advertisement

বৈশালীর পরিবারের সদস্যেরা জানিয়েছেন, ব্যবসায়ী রাহুলের সঙ্গে তাঁদের মেয়ের সম্পর্ক ছিল। সে বিষয়ে সবই জানতেন তাঁরা। পুলিশের কাছে তাঁদের দাবি, বৈশালীকে হেনস্থা করতেন রাহুল। তাঁর বিরুদ্ধে নানা গুজব ছড়াতেন তিনি। এমনকি, বার বার বৈশালীর বিয়ের কথা পাকা হয়ে গেলেও তাঁর হবু স্বামীর কাছে অভিনেত্রীর নামে কুৎসা রটাতেন। এর আগে কেনিয়ানিবাসী এক দন্ত্যচিকিৎসকের সঙ্গে বৈশালীর বিয়ে স্থির হলেও তা নাকি রাহুলের বাগড়াতেই ভেঙে যায়। ওই দন্ত্যচিকিৎসককে বৈশালীর নানা ছবি এবং ভিডিয়ো পাঠিয়েছিলেন রাহুল। এর পরেই সে বিয়ে ভেঙে দেন বৈশালীর হবু স্বামী। ওই ঘটনার পর আবার একই ঘটনার পুনরাবৃত্তি হয়েছিল। আমেরিকানিবাসী সফ্টঅয়্যার ইঞ্জিনিয়ার মিতেশকুমার গোরের সঙ্গে বৈশালীর বিয়ে স্থির হয়েছিল ২০ অক্টোবর। তবে বিয়ের পাঁচ দিন আগে ১৫ অক্টোবর রাহুলের প্ররোচনাতেই তা-ও ভেঙে যায় বলে দাবি পরিবারের। সে কারণেই কি ওই দিন আত্মহত্যার পথ বেছে নেন বৈশালী? সে প্রশ্নও উঠেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন