Alia Bhatt

‘আমি আরও ভাল কাজ করব কথা দিচ্ছি’, ইন্ডাস্ট্রিতে ১০ বছর কাটিয়ে আলিয়ার প্রতিজ্ঞা

দেখতে দেখত ১০-এ পা। ইন্ডাস্ট্রিতে ১০ বছর কাটিয়ে ফেললেন আলিয়া। এই বিশেষ দিনে বিশেষ বার্তা নায়িকার।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২২ ১৮:৪১
Share:

১০ বছরে একাধিক ভাল ভাল ছবির উপহার দিয়েছেন আলিয়া।

দেখতে দেখতে ১০ বছর পার। ১৯ অক্টোবর বুধবার ভারতীয় সিনেমায় ১০ বছর পূ্র্ণ করলেন আলিয়া ভট্ট। ২০১২ সালের ১৯ অক্টোবর মুক্তি পেয়েছিল কর্ণ জোহর পরিচালিত ছবি ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’। দর্শক পেয়েছিল তিন নতুন নায়ক-নায়িকা— অলিয়া, বরুণ ধবন এবং সিদ্ধার্থ মলহোত্র। এই ১০ বছরে কত কী বদলে গিয়েছে।

Advertisement

এখন তিন জনই বলিপাড়ায় বড় নাম। বিশেষ দিনে আবেগপ্রবণ আলিয়া। নিজের এক উজ্জ্বল ছবি পোস্ট করে আলিয়া লেখেন, “আজ ১০ বছর সম্পূর্ণ হল... প্রতিটা দিন প্রতিটা মুহূর্তের জন্য আমি কৃতজ্ঞ। আরও ভাল কাজ করার, বড় স্বপ্ন দেখার এবং আরও বেশি পরিশ্রম করার প্রতিশ্রুতি দিলাম। এই ভালবাসা দেওয়ার জন্য প্রত্যেককে অনেক অনেক ধন্যবাদ।”

১০ বছরে একাধিক ভাল ভাল ছবির উপহার দিয়েছেন আলিয়া, বরুণ এবং সিদ্ধার্থ। পেশাদার জীবনে তাঁরা যেমন সফল, তেমনই ব্যক্তিগত জীবনেও অনেকটাই এগিয়ে গিয়েছেন তাঁরা। ইতিমধ্যেই রণবীর কপূরের সঙ্গে সংসার পেতেছেন আলিয়া। দীর্ঘ দিনের প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন বরুণ। শোনা যাচ্ছে আগামী বছর সিদ্ধার্থও নাকি বিয়ে করবেন কিয়ারা আডবানীকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন