Dev

আজকে ভ্যালেনটাইন ডে তো? দেখি কেউ প্রপোজ করে কি না

“বিভিন্ন পর্যায়ে প্রেমকে দেখার চেষ্টা করেছি আমরা এই ছবিতে। যেমন ৮০’র দশকের প্রেমও থাকছে। তেমনি ২০২০-র প্রেমও দেখান হবে।”

Advertisement

স্রবন্তী বন্দ্যোপাধ্যায়

কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২০ ১৪:৩৮
Share:

— দেব। ছবি: ফেসবুক।

তাঁর আগামী ছবি ‘কিশমিশ’ নিয়ে ইতিমধ্যেই সরগরম নেটাগরিকরা। প্রেম আসলে কী? এই বিষয়কেই অন্য আঙ্গিকে ভাবছেন দেব। সেই বিষয়ে আনন্দবাজার ডিজিটালের সঙ্গে কথা বলতে গিয়ে বললেন, “বিভিন্ন পর্যায়ে প্রেমকে দেখার চেষ্টা করেছি আমরা এই ছবিতে। যেমন ৮০’র দশকের প্রেমও থাকছে। তেমনি ২০২০-র প্রেমও দেখান হবে।”

Advertisement

তিন ধরনের লুকে এই প্রথম একটা ছবিতে আসছেন দেব। রেডস স্যালুট কমরেড, কৃষাণু এবং টিন টিন। এই তিন লুকেরই সঙ্গে থাকছে একজন করে নায়িকা। “এক জন নায়িকা রুক্মিণী, পরের দু’জন ক্রমশ প্রকাশ্য”, হাসলেন দেব। আর ঠিক ২৫০ দিন বাদেই মুক্তি পাচ্ছে কিসমিশ।

আরও পড়ুন: পুজোয় দেবের ‘মিষ্টি’ ছবি

Advertisement

‘কিশমিশ’ ছবির প্রথম ঝলক

কিন্তু ভ্যালেনটাইন ডে’র কী হল? “আজ আমি পুরো ফাঁকা। আজ তো ভ্যালেনটাইন ডে। দেখি কেউ প্রপোজ করে কি না”, মজা করে ‘গোলন্দাজ’এর শুট থেকে ফুটবল খেলতে খেলতে মজা করলেন দেব।

‘সাঁঝবাতি’র পর থেকেই বিভিন্ন চ্যালেঞ্জিং চরিত্রে নিজেকে ভাঙছেন দেব। এই বছর ছবির তালিকার নিরিখে তাঁর-ই বছর। ‘টনিক’, ‘গোলন্দাজ’, ‘কিশমিশ’ এবং আরও...আমরা অপেক্ষায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন