paoli dam

‘ক্লাস নাইনে প্রথম চিরকুট পেয়েছিলাম’

এই বছরের ভ্যালেন্টাইনস ডে আমার কাছে কিছুটা স্পেশ্যাল তো বটেই। কেন জানেন?

Advertisement

পাওলি দাম

কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০১৯ ১৪:০৩
Share:

বিয়ের পর প্রথম ভ্যালেন্টাইস’স ডে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী পাওলি দাম।

ভ্যালেন্টাইনস ডে নয়। আমার কাছে ছোট থেকেই সরস্বতী পুজোর গুরুত্ব অনেক বেশি ছিল। ১৪ ফেব্রুয়ারি সেলিব্রেশন ছিল না। বরং বাঙালি প্রেমের দিনে আনন্দ হত অনেক বেশি।

Advertisement

আমি লোরেটোতে পড়তাম। আমার স্কুলে সরস্বতী পুজো হত না। ছুটি থাকত ওই দিন। ফলে স্কুলের কোনও স্মৃতি নেই। কিন্তু তাতে আনন্দ কিছু কম পড়ত না। সেজেগুজে সকালবেলাতেই বেরিয়ে পড়তাম। বন্ধুদের বাড়ি যেতাম। ভোগ খেতাম। আমার মনে আছে, ক্লাস নাইনে প্রথম চিরকুট পেয়েছিলাম। প্রেমের প্রস্তাব। ভ্যালেন্টাইনস ডে নয়। ওই সরস্বতী পুজোতেই এসেছিল চিরকুট।

বিয়ের পরেও আলাদা করে ভ্যালেন্টাইনস ডে সেলিব্রেশন হয় না। আমার বর অর্জুন রোম্যান্টিক, তবে তা শুধু আমার জন্যই। ও কোনও সারপ্রাইজ দিতে পারে। তেমনটা হলে খুশিই হব। তা ছাড়া ওই দিন হয়তো ডিনারে যাব আমরা। প্ল্যান করিনি কিছু। এমনিই যাব, ভ্যালেন্টাইনস ডে বলে নয়।

Advertisement

আরও পড়ুন: ভ্যালেন্টাইন’স ডে-তে প্রিয় মানুষকে নিয়ে কোন রেস্তরাঁয় যাবেন? রইল নানা অফারের খোঁজ

বর অর্জুনের সঙ্গে পাওলি।

তবে হ্যাঁ, এই বছরের ভ্যালেন্টাইনস ডে আমার কাছে কিছুটা স্পেশ্যাল তো বটেই। কারণ ভালবাসার সপ্তাহেই মুক্তি পেয়েছে ভালবাসার ছবি ‘তৃতীয় অধ্যায়’। এমন রোম্যান্টিক থ্রিলার আমাদের এখানে খুব একটা হয় না।

আরও পড়ুন: ভ্যালেন্টাইনস ডে-তে এই উপহার দিলে আপনার ব্রেক আপ হতে বাধ্য!

প্রথম যখন পরিচালক, মানে মনোজদা (মিশিগান) আমার কাছে চিত্রনাট্য এনেছিলেন, আমার শুরুতেই অন্যরকম লেগেছিল। অনেকদিন পর আবিরের(চট্টোপাধ্যায়) সঙ্গেও কাজ করলাম। ভাল লাগছে সকলের। প্রেমের সপ্তাহে প্রেমের ছবি…ব্যাপারটাই দারুণ না?

(টলিউডের প্রেম, টলিউডের বক্স অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা -বিনোদনের সব খবরআমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন