Varun Dhawan

মে মাসেই কি বিয়ের পিঁড়িতে বরুণ?

সূত্র বলছে, এক সপ্তাহ ধরে চলবে বরুণ-নাতাশার মেহন্দি, সঙ্গীত, বিয়ে, রিসেপশনের অনুষ্ঠান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২০ ০০:০১
Share:

বরুণ-নাতাশা

এ বছর তিনি বিয়ের পিঁড়িতে বসবেন, তেমনই ঠিক ছিল। শোনা যাচ্ছে, আগামী মে মাসে বরুণ ধওয়ন এবং তাঁর বান্ধবী নাতাশা দালাল বিয়ে করতে চলেছেন। গোয়ার একটি রিসর্টে তাঁদের বিয়ের অনুষ্ঠান হবে। সূত্র বলছে, এক সপ্তাহ ধরে চলবে বরুণ-নাতাশার মেহন্দি, সঙ্গীত, বিয়ে, রিসেপশনের অনুষ্ঠান। গোয়ার যে রিসর্টটি ঠিক করা হয়েছে, সেখানেই আট বছর আগে বরুণের দাদা রোহিতের বিয়ের অনুষ্ঠান আয়োজিত হয়েছিল।

Advertisement

এখনও জানা যাচ্ছে না বিয়ের দিন। তবে বলিউডের কিছু নামীদামি ব্যক্তিত্বের কাছে অনুরোধ গিয়েছে, মে মাসের দ্বিতীয় সপ্তাহ ফাঁকা রাখার জন্য। বরুণও নাকি ওই সময়টা খালি রেখেছেন। যদিও তাঁর কাজের চাপ কম নয়। সামনেই মুক্তি পাচ্ছে ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’। তার পর শুরু করবেন বাবা ডেভিড ধওয়নের পরিচালনায় ‘কুলি নাম্বার ওয়ান’-এর রিমেক। তার পরে হাতে রয়েছে ‘মিস্টার লেলে’র কাজ।

অনুষ্কা শর্মা-বিরাট কোহালি বা রণবীর সিংহ-দীপিকা পাড়ুকোন ঘনিষ্ঠদের মধ্যেই তাঁদের বিয়ের অনুষ্ঠান সীমাবদ্ধ রেখেছিলেন। তবে বরুণের ক্ষেত্রে নাকি তেমনটা হবে না। ব্যান্ড, বাজা এবং বলিউড থাকবে বরুণ-নাতাশার বিয়েতে। কিছু দিন আগে যুগলে সুইৎজ়ারল্যান্ড বেড়াতেও গিয়েছিলেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন