Coolie no.1

‘বৌদি এসে গিয়েছে!’ সেই আনন্দে নাচলেন বরুণ-সারা

কিন্তু চমক ভিডিয়োর এডিটিংয়ে। একটা করে নাচের স্টেপ ফেলছেন, আর পোশাক বদলে যাচ্ছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২০ ২৩:৫৯
Share:

সারা আলি খান ও বরুণ ধবন।

ছবির প্রচারে যেন কোনও খামতি না থেকে যায়! সব রকম ভাবে ‘কুলি নম্বর ওয়ান’ ছবির মেজাজ তুলে ধরার চেষ্টা করছেন তাঁরা। এ বারেও তাই। বৃহস্পতিবার সারা আলি খান ও বরুণ ধবন নিজেদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি মজাদার ভিডিয়ো আপলোড করলেন। ‘হট যা সামনে সে, তেরি ভাবি খড়ি হ্যায়’ গানে নাচছেন নতুন জুটি। কিন্তু চমক ভিডিয়োর এডিটিংয়ে। একটা করে নাচের স্টেপ ফেলছেন, আর পোশাক বদলে যাচ্ছে।

Advertisement

বলিউড মানেই গান আর নাচ। আর গানগুলিতে পোশাক বদলে যাওয়া। এ না হলে বলিউডের আমেজটাই পাওয়া যায় না। দর্শকদের সেই নব্বইয়ের দশকে নিয়ে গেলেন বরুণ ও সারা। ১৯৯৫ সালে গোবিন্দা ও করিশ্মা কপূরের ছবি ‘কুলি নম্বর ওয়ান’-র আসল মেজাজটা ধরার জন্যই এত কিছু!

বরুণ ধবন তো কেবল বলিউডের তারকা নন, ইনস্টাগ্রামেরও বটে। এমন একটি ভিডিয়ো পোস্ট করবেন, আর তাতে আকর্ষণীয় ক্যাপশন থাকবে না, তা তো হয় না। ভিডিয়োর উপরে লিখলেন, ‘এবার থেকে নিজের প্রেমিকাকে অর্থাৎ অন্যের বৌদিকে যখন গোটা দুনিয়ার সঙ্গে আলাপ করাবে, এই স্টাইলে করিও।’ সারা লিখলেন, ‘বৌদি এসে গিয়েছে।’ ব্যস! ভাইরাল হয়ে গেল ছোট্ট ভিডিয়োটি।

Advertisement

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

A post shared by VarunDhawan (@varundvn)

আরও পড়ুন: বরুণের সঙ্গে 'কুলি নম্বর১' গানে নেচে উঠলেন ত্রিধা, ভিডিয়ো ভাইরাল

আরও পড়ুন: একের পর এক প্লেট কেন ভাঙছেন সলমন খানের বোন অর্পিতা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন