আত্মহারা বরুণ

তাঁরা স্বপ্নের জুটি। একটা বড় সময় জুড়ে লক্ষ লক্ষ মানুষের শয়নে-স্বপনে ছিলেন তাঁরা। ‘দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গে’ অথবা ‘কুছ কুছ হোতা হ্যায়’ শেষ পর্যন্ত নিছক সিনেমা হয়ে থাকেনি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৬ জুলাই ২০১৫ ০০:০০
Share:

তাঁরা স্বপ্নের জুটি। একটা বড় সময় জুড়ে লক্ষ লক্ষ মানুষের শয়নে-স্বপনে ছিলেন তাঁরা। ‘দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গে’ অথবা ‘কুছ কুছ হোতা হ্যায়’ শেষ পর্যন্ত নিছক সিনেমা হয়ে থাকেনি। উপমহাদেশের চৌহদ্দি পেরিয়ে এ ছবিগুলি হয়ে উঠেছিল অনাবাসীদের ভারতীয়ত্বের অভিজ্ঞান। আর সেই অভিজ্ঞানের রূপকার হিসেবে শাহরুখ-কাজল যে আইকনিক স্পেসে বাস করতে শুরু করেন, তেমনটা বলিউডে আগে কখনও ঘটেছে বলে মনে হয় না।

Advertisement

এই সব কথা মাথায় রেখেই কি শ্যুটিং স্পটে পৌঁছেছিলেন অভিনেতা বরুণ ধবন? সম্প্রতি বরুণ জানিয়েছেন, ‘দিলওয়ালে’-র শ্যুটিংয়ে যখন প্রথম শাহরুখ-কাজল জুটিকে তিনি দেখেন, তাঁর আবেগ চেপে রাখার মতো অবস্থা ছিল না। বরুণের প্রজন্মের কাছে ব্যাপারটা স্বাভাবিক। তাঁরা তো এই জুটির সুখ-দুঃখের সঙ্গে জড়িয়েই বেড়েই উঠেছেন। এই ‘মোস্ট লভড’ জুটির সঙ্গে স্ক্রিন শেয়ার করাটাকে অবশ্যই একটা বিশেষ অভিজ্ঞতা বলে বর্ণনা করেছেন বরুণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন