varun dhawan

সারা দিনে কী কী খান বরুণ? ফাঁস করলেন অভিনেতা নিজেই

অভিনেতা জানিয়েছেন, রাতের খাবার খাওয়ার পরে ১৪ থেকে ১৬ ঘণ্টার মধ্যে আর কিছু খান না তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২১ ২০:৪৩
Share:

বরুণ ধবন।

নেটমাধ্যমে বেশ সক্রিয় বরুণ ধবন। সম্প্রতি ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বে মজেছিলেন তিনি। তখনই এক অনুরাগী বরুণের ডায়েট নিয়ে প্রশ্ন করেন তাঁকে। এর পরেই সারা দিনে বরুণ কী কী খান, সেই তালিকা ইনস্টাগ্রাম স্টোরিতে সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেতা।

অভিনেতা জানিয়েছেন, রাতের খাবার খাওয়ার পরে ১৪ থেকে ১৬ ঘণ্টার মধ্যে আর কিছু খান না তিনি। আবার সকালে ১ কাপ কফি, ডিমের সাদা অংশের অমলেট বা ওটস খেয়ে দিন শুরু করেন অভিনেতা। দুপুর এবং রাতের জন্য তালিকায় থাকে মুরগির মাংসের সঙ্গে সব্জি। মাঝখানে হালকা খাবার হিসেবে মাখানা (পদ্মবীজ বা অন্য বীজ থেকে তৈরি এক প্রকার পুষ্টিকর খাবার) দিয়ে পেট ভরান বরুণ। এ সবের সঙ্গেই প্রচুর জল পান করেন বলেও অনুরাগীদের জানিয়েছেন তিনি।

২০১২ সালে কর্ণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন বরুণ। তখন থেকেই তাঁর সুগঠিত পেশিবহুল চেহারা ঝড় তুলেছে সহস্র অনুরাগীর মনে। অভিনয়ের জগতে আসার আগে সলমন খানের কাছ থেকে প্রশিক্ষণ নিয়েছিলেন বরুণ ধবন। তাই শরীরচর্চা এবং খাদ্যাভ্যাস নিয়ে তিনি যে সচেতন হবেন, তা আর বলার অপেক্ষা রাখে না।

বরুণের ইনস্টাগ্রাম স্টোরি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন