এক ছবিতে

নতুন ছবিটি কোন জঁরের, তা জানা যায়নি। তবে তিন অভিনেতার চিত্রনাট্য পছন্দ হয়েছে এবং তাঁদের চূড়ান্ত করা হয়েছে। ‘কলঙ্ক’-এ বরুণ ও কিয়ারার একটি ট্র্যাক ছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০১৯ ০০:০২
Share:

বরুণ, কিয়ারা এবং ভূমি

কর্ণ জোহরের প্রযোজনায় শশাঙ্ক খৈতানের পরিচালনায় একই ছবিতে দেখা যাবে বরুণ ধওয়ন, ভূমি পেডনেকর ও কিয়ারা আডবাণীকে। শশাঙ্কের দু’টি হিট ছবি ‘হাম্পটি শর্মা কী দুলহনিয়া’ ও ‘বদ্রীনাথ কী দুলহনিয়া’র নায়ক ছিলেন বরুণ। শশাঙ্ক ও বরুণ ভাল বন্ধু। তাঁরা একসঙ্গে ‘রণভূমি’ বলে একটি ছবি করবেন বলে কথা হয়েছিল। তবে তা পিছিয়ে যায়।

Advertisement

নতুন ছবিটি কোন জঁরের, তা জানা যায়নি। তবে তিন অভিনেতার চিত্রনাট্য পছন্দ হয়েছে এবং তাঁদের চূড়ান্ত করা হয়েছে। ‘কলঙ্ক’-এ বরুণ ও কিয়ারার একটি ট্র্যাক ছিল। তবে ভূমির সঙ্গে বরুণ এই প্রথম বার কাজ করবেন। সম্প্রতি ‘কুলি নম্বর ওয়ান’-এর সেটে আরও একবার বড়সড় দুর্ঘটনা থেকে রেহাই পেলেন বরুণ। একটি স্টান্ট দৃশ্যে খাদের ধারে ঝুলন্ত গাড়িতে আটকে পড়েছিলেন বরুণ। স্টান্ট চলাকালীন গাড়ির দরজার লক আটকে যায়। তবে শেষ পর্যন্ত গাড়ি থেকে বেরোতে পারেন তিনি। প্রসঙ্গত, এর আগেও ছবির সেটে আগুন লেগেছিল একবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন