এই সিরিয়াল করতে হলে প্রেম করা চলবে না, নতুন ফতোয়া বলিউডে

এক সঙ্গে অভিনয় করতেই পারেন, কিন্তু প্রেম করা চলবে না! অর্থাত্ ‘নো ডেটিং ক্লজ’। এমনই এক অদ্ভুত ফতোয়া দিল বালাজি প্রোডাকশন! তাঁদের আসন্ন প্রোডাকশন ‘রিস্তো কা সওদাগর বাজিগর’-এ অভিনেতাদের চুক্তিপত্রে সই করানোর সময় এই শর্ত দিয়েছেন কর্তৃপক্ষ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ জুন ২০১৬ ২১:৩০
Share:

‘শিবঠাকুরের আপন দেশে আইন কানুন সর্বনেশে’— না! এই লাইন আর শুধু বইয়ের পাতায় আটকে নেই। বরং ঘোর বাস্তবে নেমে এসেছে আজব এক ফতোয়া।

Advertisement

এক সঙ্গে অভিনয় করতেই পারেন, কিন্তু প্রেম করা চলবে না! অর্থাত্ ‘নো ডেটিং ক্লজ’।

এমনই এক অদ্ভুত ফতোয়া দিল বালাজি প্রোডাকশন! তাঁদের আসন্ন প্রোডাকশন ‘রিস্তো কা সওদাগর বাজিগর’-এ অভিনেতাদের চুক্তিপত্রে সই করানোর সময় এই শর্ত দিয়েছেন কর্তৃপক্ষ। এই ডেইলি সোপের মূল চরিত্রে অভিনয় করছেন ‘টারজান’ খ্যাত অভিনেতা বত্সল শেঠ এবং ‘দৃশ্যম’ ছবির ঈশিতা দত্ত। এই প্রোডাকশনের সব অভিনেতার জন্যই এই শর্ত রেখেছেন বালাজি কর্তৃপক্ষ।

Advertisement

জানা গিয়েছে, ঈশিতা এই শর্তে সহজে রাজি হলেও বত্সল প্রথমে আপত্তি করেছিলেন। কিন্তু পরে তিনিও এই অদ্ভুত শর্তে রাজি হন। প্রোডাকসন হাউজের তরফে জানানো হয়েছে, অতীতের অভিজ্ঞতা থেকে শিক্ষা নিয়ে তাঁরা এই নতুন শর্ত চালু করেছেন। শিল্পীদের পেশাগত দায়বদ্ধতা ও ডেলি সোপের সাফল্য নিশ্চিত করাই তাঁদের একমাত্র লক্ষ্য।

বি-টাউনে বত্সল এবং ঈশিতার অফস্ক্রিন কেমিস্ট্রির গসিপও রয়েছে। সে কারণেই কি এমন শর্ত দিয়েছে প্রোডাকশন হাউজ? এই অদ্ভুত শর্তের কথা শুনে হিন্দি সিরিয়াল জগতের অভিনেতারা অবাক হলেও বত্সল-ঈশিতার অফস্ক্রিন কেমিস্ট্রির সম্ভাবনার ফলেই এই শর্ত কিনা উঠছে সে প্রশ্নও।

আরও পড়ুন, রিয়ালিটি শো-এ প্রকাশ্যেই যৌন সম্পর্কে জড়ালেন এঁরা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন