Soumitra Chatterjee

করোনা আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়, ভর্তি হলেন বেলভিউয়ে

গত কয়েক দিন ধরেই অসুস্থ ছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়। গতকালই বেলভিউয়ে তাঁর নামে বেড বুক করা হয় বলে জানা গিয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২০ ১১:২৯
Share:

—ফাইল চিত্র।

নোভেল করোনায় আক্রান্ত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। মঙ্গলবার সকালে তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। বেলভিউ হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল।

Advertisement

গত কয়েকদিন ধরেই প্রবীণ অভিনেতা অসুস্থ ছিলেন বলে জানা গিয়েছে। চিকিৎসকদের পরামর্শে সম্প্রতি করোনা পরীক্ষা করা হয় তাঁর। এ দিন সকালে সেই রিপোর্ট পজিটিভ আসে। তবে গতকালই বেলভিউয়ে তাঁর নামে বেড বুক করা হয় বলে খবর।

করোনা পরিস্থিতিতে গত কয়েক মাস শুটিং বন্ধ ছিল টলিউডে। সতর্কতা মেনে সম্প্রতি ফের শুটিংয়ে ফেরেন সৌমিত্র চট্টোপাধ্যায়। নিজেকে নিয়ে তৈরি একটি তথ্যচিত্রে কাজ করছিলেন। তার মধ্যেই এই বিপত্তি। করোনা সঙ্কট দেখা দেওয়ার আগে পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় ‘অভিযান’ ছবির শুটিং সম্পূর্ণ করেন তিনি।

Advertisement

আরও পড়ুন: ওয়েব মুভি দিয়ে অভিনয় জগতে যাত্রা শুরু করছেন সুস্মিতা-কন্যা রেনে​

আরও পড়ুন: প্রয়াত শক্তি ঠাকুর​

তবে সৌমিত্রই প্রথম নন, গত কয়েক মাসে একাধিক বার টলিউডে থাবা বসিয়েছে নোভেল করোনা। মা হওয়ার পরই করোনায় আক্রান্ত হন কোয়েল মল্লিক। সংক্রমিত হন তাঁর স্বামী নিসপাল সিংহ, বাবা রঞ্জিত মল্লিক ও মা দীপা মল্লিকও। পরিচালক রাজ চক্রবর্তীও করোনায় আক্রান্ত হয়েছিলেন। এই মুহূর্তে সুস্থ তিনি। তবে সৌমিত্র চট্টোপাধ্যায়ের মতো প্রবীণ অভিনেতা করোনায় সংক্রমিত হওয়ায় দুশ্চিন্তার ছায়া টলিউডে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন