Zeenat Aman

সত্যি হল জল্পনা! বড় পর্দায় ফিরছেন জ়িনাত, খোলসা করলেন পোশাকশিল্পী মণীশ

পাঁচ বছর পর বড় পর্দায় ফিরছেন জ়িনাত আমন। এই ছবিতে অভিনেত্রীর বিপরীতে রয়েছেন বলিউডের দুই শক্তিশালী অভিনেতা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২৩ ১৩:০৪
Share:

জ়িনাত আমন। ছবি: সংগৃহীত।

বলিপাড়ায় গুঞ্জন ছিলই। কিন্তু এ বার সেই গুঞ্জনে সিলমোহর দিলেন পোশাকশিল্পী মণীশ মলহোত্র। শোনা যাচ্ছিল, বড় পর্দায় ফিরতে চলেছেন বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী জ়িনাত আমন। এ বার সেই খবর সত্য বলেই জানালেন মণীশ।

Advertisement

‘বান টিক্কি’ নামক একটি ছবির মাধ্যমে বড় পর্দায় ফিরতে চলেছেন ‘হরে রাম হরে কৃষ্ণ’ ছবির অভিনেত্রী জ়িনাত। এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করবেন শাবানা আজ়মি এবং অভয় দেওল। উল্লেখ্য, ছবিটি মণীশ তাঁর নিজস্ব সংস্থার অধীনেই প্রযোজনা করছেন।

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় একটি ছবি পোস্ট করেছেন মণীশ। সেখানে জ়িনাত, শাবানা এবং অভয়কে একসঙ্গে দেখা যাচ্ছে। সঙ্গে বলিউডের প্রথম সারির এই পোশাকশিল্পী লিখেছেন, ‘‘আমি শুরু থেকেই এই দুই অভিনেত্রীর ছবি, গান এবং পোশাকের ভক্ত। দু’জনে একে অপরের থেকে খুবই আলাদা হয়েও ওঁদের নিজস্ব সিনেমার স্মৃতি আমাদের মনে আজও উজ্জ্বল।’’ এরই সঙ্গে মনীশ লিখেছেন, ‘‘ওঁদের দু’জনের সঙ্গে অভয় দেওলের মতো অভিনেতা আমাদের ছবিতে অভিনয় করতে রাজি হয়েছেন বলে আমি গর্বিত।’’

Advertisement

ছবিটি পরিচালনা করবেন ফরাজ় আরিফ আনসারি। এর আগে পরিচালকের ‘শির কোর্মা’ নামে এক স্বল্পদৈর্ঘ্যের ছবি সমালোচক মহলে প্রশংসিত হয়েছিল। ছবিতে মুখ্য চরিত্রে ছিলেন শাবানা আজ়মি এবং দিব্যা দত্ত।

২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত এবং আশুতোষ গোয়ারিকর পরিচালিত ‘পানিপথ’ ছবিতে সাকিনা বেগমের চরিত্রে অভিনয় করেছিলেন জ়িনাত। পাঁচ বছরের বিরতি কাটিয়ে ফের ক্যামেরার সামনে শট দেবেন এই বর্ষীয়ান অভিনেত্রী। খবর ছড়িয়ে পড়তেই সমাজমাধ্যমে উৎসাহ প্রকাশ করেছেন বর্ষীয়ান অভিনেত্রীর অনুরাগীরা। চলতি মাসেই শুরু হবে ‘বান টিক্কি’-র শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন