Bigg Boss OTT

টেলিভিশনের ‘বিগ বস্‌’ শেষ হতে না হতেই ‘বিগ বস্ ওটিটি’-র পালা! ডাক পেলেন কারা?

গত রবিবার শেষ হয়েছে ‘বিগ বস্’-এর ১৭তম সিজ়ন। ‘বিগ বস্ ১৭’-এর বিজয়ীর শিরোপা অর্জন করেছেন মুনাওয়ার ফারুকি। ‘বিগ বস্’ শেষে হতে না হতেই গুঞ্জন শুরু ‘বিগ বস্ ওটিটি’ নিয়ে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৪ ২০:০৫
Share:

—প্রতীকী চিত্র।

টেলিভিশনের অন্যতম চর্চিত রিয়্যালিটি শো ‘বিগ বস্’। সলমন খান সঞ্চালিত এই রিয়্যালিটি শো নিয়ে নিরন্তর বিতর্ক হলেও গত ১৮ বছর ধরে দর্শকের মনোরঞ্জন করে চলেছে ছোট পর্দার এই অনুষ্ঠান। সম্প্রতি শেষ হয়েছে ‘বিগ বস্’-এর ১৭তম সিজ়ন। গত বছরের অক্টোবর মাস থেকে শুরু হয়েছিল ‘বিগ বস্ ১৭’। প্রায় সাড়ে তিন মাসের যাত্রাশেষে গত রবিবার ছিল ‘বিগ বস্ ১৭’-এর ফাইনাল। ‘বিগ বস্’-এর এই সিজ়নের নামজাদা প্রতিযোগীদের মধ্যে ছিলেন টেলিভিশন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে, প্রিয়ঙ্কা চোপড়ার তুতো বোন মন্নরা চোপড়া, কৌতুকশিল্পী মুনাওয়ার ফারুকি। অঙ্কিতা ও মন্নরাকে টেক্কা দিয়ে বিজয়ীর ট্রফি তুলে নেন মুনাওয়ার। শুকনো মুখে, খালি হাতেই ‘বিগ বস্’-এর ঘর থেকে বেরিয়ে আসেন অঙ্কিতা। তার আগেই বহিষ্কৃত হয়েছিলেন অঙ্কিতার স্বামী ভিকি জৈন। ‘বিগ বস্ ১৭’-র পরে এ বার পালা ‘বিগ বস্ ওটিটি’-র তৃতীয় সিজ়নের। খবর, রিয়্যালিটি শোয়ের ওটিটি সংস্করণের জন্য নাকি ডাক পেয়েছেন ভিকি।

Advertisement

গত রবিবার সবে ‘বিগ বস্’-এর ঘর থেকে বেরিয়েছেন অঙ্কিতা। অঙ্কিতা বিজয়ীর ট্রফি না জিতলেও তাঁকে নিয়ে যে ভীষণ গর্বিত তিনি, তা সমাজমাধ্যমের পাতায় একটি পোস্ট লিখে জানিয়েছিলেন ভিকি। তার দিন কয়েকের মধ্যেই খবর মেলে, ‘বিগ বস্ ওটিটি ৩’-এর জন্য নাকি নির্মাতাদের তরফে ডাক পেয়েছেন ভিকি। তবে অঙ্কিতার কাছে নাকি এখনও এ নিয়ে কোনও প্রস্তাব যায়নি। ‘বিগ বস্ ১৭’-এর ঘরে জুটি হিসাবে প্রবেশ করেছিলেন অঙ্কিতা ও ভিকি। অঙ্কিতাকে ফেলে ‘বিগ বস্ ওটিটি ৩’-এর ঘরে কি তবে একাই পা রাখবেন তাঁর স্বামী?

অন্য দিকে, ‘বিগ বস্’-এর ঘর থেকে বেরিয়ে সুখবর শুনিয়েছেন অঙ্কিতাও। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় অঙ্কিতা জানান, ‘স্বতন্ত্র বীর সাভারকর’ ছবিতে রণদীপ হুডার সঙ্গে দেখা যেতে চলেছে তাঁকে। ছবির টিজ়ার শেয়ার করে অঙ্কিতা লেখেন, ‘বিগ বস্’-এর ঘর থেকে বেরিয়ে নতুন কিছু শুরু করতে পেরে খুশি তিনি। যদিও রণদীপের এই ছবিতে কোন চরিত্রে অভিনয় করবেন তিনি, তা এখনও জানা যায়নি। আগামী ২২ মার্চ মুক্তি পাচ্ছে ওই ছবি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন