Vicky Kaushal

Vicky-Katrina: ‘বিরুষ্কা’র প্রতিবেশী ‘ভিক্যাট’, সমুদ্রের সামনে বিলাসবহুল বাড়ি দেখতে কেমন?

বাড়ি তৈরির কাজ এখনও জারি। খুব শীঘ্রই সেখানে থাকতে শুরু করবেন ভিকি-ক্যাটরিনা। ইতিমধ্যেই মোটা টাকার ভাড়া দিয়েছেন ভিকি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২১ ১৬:০৯
Share:

‘বিরুষ্কা’র প্রতিবেশী ‘ভিক্যাট’।

বিয়ে পর্ব মিটেছে। এ বার সংসার গোছানোর পালা। নতুন অধ্যায় তাই নতুন বাড়িতে শুরু করতে চলেছেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ। জুহুর নতুন ফ্ল্যাটে সংসার পাতবেন নবদম্পতি। বিরাট কোহলী-অনুষ্কা শর্মার প্রতিবেশী হতে চলেছেন তাঁরা। ‘ভিক্যাট’কে বিয়ের শুভেচ্ছা জানিয়ে তিনি লিখেছেন, ‘তোমাদের বিয়ে হয়ে গিয়েছে, এ বার নতুন বাড়িতে পা রাখতে পারবে দু’জনে। তার পরে হয়তো এই এলাকায় বাড়ি নির্মাণের আওয়াজও শুনতে হবে না আমাদের।’ বার্তাটির শেষ বাক্যই বুঝিয়ে দিয়েছে, পাশাপাশি থাকতে চলেছেন তাঁরা।

বাড়ি তৈরির কাজ এখনও জারি। খুব শীঘ্রই সেখানে থাকতে শুরু করবেন ভিকি-ক্যাটরিনা। ইতিমধ্যেই ভিকি মোটা টাকার ভাড়া দিয়েছেন ভিকি। তাঁদের রাজকীয় বহুতলটি সমুদ্রের একদম সামনে অবস্থিত। বাড়ির বিলাসবহুল বারান্দায় দাঁড়ালেই দেখা যাবে আরব সাগর। এ ছাড়াও নানা ধরনের সুযোগসুবিধা থাকবে তাঁদের অতি-বিলাসবহুল ফ্ল্যাটে।

Advertisement

ভিকি-ক্যাটরিনা সেই ফ্ল্যাটটি ভাড়া নেওয়ার সময়ে প্রায় ১ কোটি ৭৫ লক্ষ টাকা জমা রেখেছেন। প্রথম ৩৬ মাস ভিকি এবং ক্যাটরিনা প্রতি মাসে ৮ লক্ষ টাকা করে ভাড়া দেবেন। তার পরের ১২ মাস ৮.৪০ লক্ষ টাকা করে প্রতি মাসের ভাড়া। তার পরের এক বছর ধরে প্রতি মাসে হবু তারকা দম্পতি সেই বাসস্থানের জন্য প্রতি মাসে ৮.৮ লক্ষ করে টাকা দেবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন