Entertainment News

শুটিংয়ে গুরুতর আহত ভিকি, পড়ল ১৩টি সেলাই

টুইট করে ভিকির অসুস্থতার খবর জানিয়েছেন সিনে বিশেষজ্ঞ তরণ আদর্শ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০১৯ ১৩:১৩
Share:

ভিকি কৌশল। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

শুটিং করতে গিয়ে গুরুতর আহত হলেন অভিনেতা ভিকি কৌশল। সূত্রের খবর, পরিচালক ভানু প্রতাপ সিংহের ছবির শুটিংয়ে গুজরাতে ছিলেন ভিকি। একটি অ্যাকশন দৃশ্যের শুটিংয়ে গালের হাড় ভেঙে গিয়েছে তাঁর। ১৩টি সেলাই পড়েছে অভিনেতার।

Advertisement

টুইট করে ভিকির অসুস্থতার খবর জানিয়েছেন সিনে বিশেষজ্ঞ তরণ আদর্শ। গত পাঁচ দিন ধরে গুজরাতে শুটিং করছিলেন ভিকি। দুর্ঘটনা ঘটে গত শুক্রবার। সূত্রের খবর, শুটিং চলাকালীন সেটের একটি দরজা ভেঙে পড়ে ভিকির ওপর। দ্রুত তাঁকে স্থানীয় হাসাপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিত্সকরা ১৩টি সেলাই করেন তাঁর গালে। এর পর শুক্রবারই মুম্বইতে নিয়ে আসা হয়েছে ভিকিকে।

জানা গিয়েছে, ভানুর একটি ভয়ের ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন ভিকি। কিন্তু দুর্ঘটনার পর আপাতত সেই শুটিং অনিশ্চিত। অভিনেতার হাতে রয়েছে কর্ণ জোহরের ‘তখত’ ছবির কাজও। ভিকির শেষ মুক্তিপ্রাপ্ত ছহি ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’। বক্স অফিসে সে ছবির তুমুল সাফল্যের পর ফের তাঁকে পর্দায় দেখার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা। তবে আপাতত তাঁর আরোগ্য কামনায় ব্যস্ত ভক্ত মহল।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

আরও পড়ুন, বিয়ের গুজব মিথ্যে! প্রকাশ্যে বললেন মালাইকা

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবরপ ড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন