• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিয়ের গুজব মিথ্যে! প্রকাশ্যে বললেন মালাইকা

Malaika Arora
মালাইকা আরোরা। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

মালাইকা আরোরা এবং অর্জুন কপূরের বিয়ের জল্পনায় সরগরম বলি ইন্ডাস্ট্রি। শোনা গিয়েছিল, চলতি মাসেই গাঁটছড়া বাঁধবেন এই জুটি। কিন্তু হঠাত্ই ছন্দপতন। বিয়ের খবরকে অস্বীকার করলেন মালাইকা স্বয়ং।

সম্প্রতি অর্জুনকে বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে মালাইকা স্পষ্ট সাংবাদিকদের বলেন, ‘‘এই ধরনের বোকা বোকা জল্পনার কোনও সত্যতা নেই।’ যদিও দিন কয়েক আগেই মুম্বই বিমানবন্দরে প্রায় একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছিলেন মালাইকা-অর্জুন। যুগলে মলদ্বীপ বেড়াতে গিয়েছিলেন বলে খবর।

তা হলে হঠাত্ করে বিয়ের জল্পনাকে মিথ্যে কেন বললেন মালাইকা? বলি মহলের একটা অংশের মত, এই বিষয়টা থেকে সকলের দৃষ্টি ঘুরিয়ে দিতেই প্রকাশ্যে এই মন্তব্য করেছেন নায়িকা। আবার অন্য একটা অংশ মনে করছে, হয়তো বিয়ের তারিখ কিছুটা পিছিয়ে দিয়েছেন এই জুটি। তবে আসল সত্যি কী, তা এখনও জানা যায়নি।

দেখুন, বিনোদনের নানা কুইজ

শোনা গিয়েছিল, আগামী ১৯ এপ্রিল খ্রিষ্টান মতে বিয়ে করতে পারেন মালাইকা-অর্জুন। সত্যিই এ বিয়ে হলে এই নিয়ে দ্বিতীয়বার গাঁটছড়া বাঁধবেন মালাইকা। ১৯৯৮ সালে অভিনেতা আরবাজ খানকে বিয়ে করেন তিনি। তাঁদের এক ছেলেও রয়েছে। কিন্তু ২০১৭-য় বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। অর্জুনের সঙ্গে সম্পর্কের জেরেই মালাইকা-আরবাজের সম্পর্ক ভেঙে গিয়েছিল বলে জল্পনা ছড়িয়েছিল ইন্ডাস্ট্রিকে। যদিও মালাইকা-আরবাজ দু’জনেই তা অস্বীকার করেন। বিচ্ছেদের পরও আরবাজের পরিবারের সঙ্গে সুসম্পর্ক রয়েছে মালাইকার।

আরও পড়ুন, ছোট্ট একটা ভুল! তার জন্য ফের ভাইরাল প্রিয়া

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন