Vicky Kaushal

বরুণের বদলে ভিকি।

ছবির চিত্রনাট্য মনঃপূত হচ্ছিল না বরুণের।ফার্স্ট লুক প্রকাশের পরও ছবিটি থেকে সরে যান তিনি। 

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২১ ০০:৫২
Share:

ভিকি।

শশাঙ্ক খৈতানের পরবর্তী ছবি ‘মিস্টার লেলে’র মুখ্য ভূমিকায় অভিনয় করবেন ভিকি কৌশল। এই চরিত্রে অভিনয় করার কথা ছিল বরুণ ধওয়নের। গত বছর বরুণের ছবি দিয়ে ‘মিস্টার লেলে’-র ফার্স্ট লুকও প্রকাশ করা হয়। কিন্তু ছবির চিত্রনাট্য মনঃপূত হচ্ছিল না বরুণের। তাই শশাঙ্ককে চিত্রনাট্যে কিছু পরিবর্তন করতে বলেন। পরে ছবিটি থেকে সরে যান বরুণ।

Advertisement

অতিমারির জন্য শশাঙ্ক ছবির শুট শুরু করতে পারেননি গত বছর। অন্য দিকে তাঁর পরিচালনায় ‘যোদ্ধা’র শুটিং শুরু হওয়ার কথা ছিল ফেব্রুয়ারি থেকে। কিন্তু সেই ছবির স্ক্রিপ্ট পছন্দ না হওয়ায় শাহিদ কপূরও সরে যান। তাই ‘মিস্টার লেলে’র শুট আর পিছোতে চাইছেন না পরিচালক। বরুণের জায়গায় ভিকিকেই মুখ্য ভূমিকায় কাস্ট করা হবে বলে শোনা যাচ্ছে। এ বছর মার্চ থেকে শুরু হবে ছবির শুটিং। এক মাসের মধ্যে শুট শেষ করার পরিকল্পনা রয়েছে। ‘রাজ়ি’ ও ‘ভূত’-এর পরে ভিকির এটা তৃতীয় ছবি ধর্মা প্রোডাকশনসের সঙ্গে। কমেডির মোড়কে এই স্পাই থ্রিলারে জাহ্নবী কপূর ও ভূমি পেডনেকরেরও অভিনয় করার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন