Vicky Kaushal-Katrina Kaif

ক্যাটরিনা যেন বুলেটের মতো, স্ত্রীর ভয়ে কাঁটা হয়ে থাকেন ভিকি!

বিয়ের পর থেকে ভিকি ছবি নির্বাচনের একটা বড় ভূমিকা রয়েছে ক্যাটরিনার। তবে স্ত্রীকে নাকি বড্ড ভয় পান অভিনেতা!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৩ ১৫:২৮
Share:

(বাঁ দিকে) ক্যাটরিনা কইফ, ভিকি কৌশল (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

চুপিচুপি প্রেম তার পর রাজস্থানে ধুমধাম করে বিয়ে। ক্যাটরিনা কইফ ও ভিকি কৌশলের। ভারতের প্রথম সারির অভিনেত্রী ক্যাটরিনার সঙ্গে ঘর বাঁধেন তুলনায় নবাগত ভিকি। এক সময় তাঁদের জুটিকে নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি নিন্দকেরা। তবে শত্রুর মুখে ছাই দিয়ে দিব্যি সংসার করছেন অভিনেত্রী। তাঁদের প্রেম নিয়ে বলিপাড়ায় ফিসফাস থাকলেও বিয়ের আগে কখনও নিজেদের সম্পর্কের বিষয়ে জনসমক্ষে মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা কেউই। বিয়ের পরে অবশ্য দুই তারকার সমাজমাধ্যমের পাতায় চোখ রাখলেই স্পষ্ট হয়ে যায় তাঁদের সম্পর্কের রসায়ন। বিভিন্ন সাক্ষাৎকারে তাঁদের দাম্পত্যের নানা গোপন কথা ফাঁস করেন তাঁরা। বিয়ের পর থেকে ভিকির ছবি নির্বাচনের একটা বড় ভূমিকা রয়েছে ক্যাটরিনার। তবে স্ত্রীকে নাকি বড্ড ভয় পান অভিনেতা!

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে ভিকি জানান, ক্যাটরিনা নাকি বড্ড খুঁতখুঁতে। শুধু তাই নয় ভীষণ নির্মম। কোনও রাখঢাখ না রেখেই বলে ফেলেন সব কিছু। ভিকির সমালোচনা করতে নাকি তাঁর স্ত্রীর জুড়ি মেলা ভার। অভিনেতা বলেন, ‘‘আসলে আমাকে যেমন কাজে সাহায্য করে ক্যাট, তেমনই কিছু ভুল হলেই এমন সমালোচনা করবে যে, তাতে কোনও আগল থাকে না। বড্ড চাঁচাছোলা হয়। ও এই বিষয়ে বেশ নির্মম। রেখেঢেকে কিছু বলে না।’’

স্ত্রী ক্যাটরিনার স্বভাব নিয়ে আগেও মুখে খুলেছেন ভিকি। তিনি জানিয়েছিলেন, বাড়িতে কে কোন পোশাক পরছে, সেই নিয়ে খবরদারি করার স্বভাব রয়েছে ক্যাটরিনার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন