Entertainment News

‘ব্লাডি হেল’: ‘রঙ্গুন’-এর প্রথম গানের মুক্তি

১৯৪০’র এক সময়। দ্বিতীয় বিশ্বযুদ্ধ। কঙ্গনা ওরফে মিস জুলিয়া সেই সময়ের নামজাদা অভিনেত্রী। এ সিনেমায় অভিনয়ে রয়েছেন ‘বেবো’র রিয়েল লাইফের প্রাক্তন এবং বর্তমান, দুইই। সইফ রয়েছেন এক প্রযোজকের ভূমিকায়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০১৭ ১২:২১
Share:

১৯৪০’র এক সময়। দ্বিতীয় বিশ্বযুদ্ধ। কঙ্গনা ওরফে মিস জুলিয়া সেই সময়ের নামজাদা অভিনেত্রী। এ সিনেমায় অভিনয়ে রয়েছেন ‘বেবো’র রিয়েল লাইফের প্রাক্তন এবং বর্তমান, দুইই। সইফ রয়েছেন এক প্রযোজকের ভূমিকায়। যিনি সৈন্যদের উত্সাহ বাড়াতে মিস জুলিয়াকে বর্মায় পাঠাতে উদ্যত হন। আর অন্যদিকে রয়েছেন শাহিদ, এ সিনেমায় তিনি নিজেই এক সেনার ভূমিকায়। জুলিয়ার নিরাপত্তার ভার তাঁরই ওপর। এ নিয়েই এক ত্রিকোণ প্রেম। ট্রেলারেই এর আভাস মিলেছে সিনেপ্রেমীদের, আর উন্মাদনাও বেড়েছে সমান তুলনায়।
আর দর্শকদের সে চাহিদাকেই আরও একটু বাড়িয়ে দিল ‘রঙ্গুন’-এর প্রথম গানের ভিডিও ‘ব্লাডি হেল’। পর্দায় ‘কুইন’ খ্যাত অভিনেত্রী কঙ্গনা। পোশাকে সেনা জওয়ানদেরই উর্দি, হাতে হান্টার। আর তাতেই নাচে গানে মাতাচ্ছেন নায়িকা। সামনে বসে দ্বিতীয় বিশ্বযুদ্ধের সেনার দল আর তাতে মধ্যমণি হয়ে বসে খোদ সইফ। এই নিয়েই পুরো ভিডিও, তবে মাঝে মাঝে শাহিদও রয়েছেন ইন্টার কাটে।

Advertisement

আরও পড়ুন, কঙ্গনার ভালবাসা পেতে মরিয়া সইফ-শাহিদ

গানে রয়েছে গুলাজারের কথা, সুরে সাজিয়েছেন বিশাল ভরদ্বাজ। গানটি গেয়েছেন সুনিধী চৌহান। আগামী ফেব্রুয়ারিতে মুক্তি পেতে চলেছে বিশালের ‘রঙ্গুন’৷
তার আগে অনস্ক্রিনে কঙ্গনা, ছবি মুক্তির অপেক্ষায় বসে থাকা দর্শকের কাছে ক্ষণিকের রিলিফ বললেও ভুল হবে না।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন