ছবির প্রচারে নাচবেন না অমিতাভ

বড় শহরের কোনও হালফিলের শপিং মলে নাচছেন কোনও তারকা। অথবা ফুটবল ক্লাবের মঞ্চে দর্শকদের সঙ্গে গানের তালে পা মেলাচ্ছেন তারকা-জুটি। ছবির প্রচারের তাগিদে এ ছবি এখন আর অচেনা নয়। তবে এই চেনা স্ট্র্যাটেজি নেবেন না অমিতাভ বচ্চন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০১৬ ১৬:২৬
Share:

বড় শহরের কোনও হালফিলের শপিং মলে নাচছেন কোনও তারকা। অথবা ফুটবল ক্লাবের মঞ্চে দর্শকদের সঙ্গে গানের তালে পা মেলাচ্ছেন তারকা-জুটি। ছবির প্রচারের তাগিদে এ ছবি এখন আর অচেনা নয়। তবে এই চেনা স্ট্র্যাটেজি নেবেন না অমিতাভ বচ্চন। এ কথা স্পষ্ট করে দিলেন বিগ বি-র আসন্ন ছবি ‘ওয়াজির’-এর প্রযোজক বিধু বিনোদ চোপড়া। তাঁর কথায়, ‘‘আমার ছবির প্রচারে দর্শকদের সামনে অমিতাভকে নাচাতে পারব না। আফটার অল উনি অমিতাভ বচ্চন।’’

Advertisement

তা হলে ‘ওয়াজির’-এ মার্কেটিং স্ট্র্যাটেজি কী?

বিধু জানিয়েছেন, যে সব সাংবাদিকরা ‘ওয়াজির’-এর তারকাদের সাক্ষাত্কার নিতে আসবেন তাঁদেরকে ১৫ মিনিট করে ছবিটি দেখানো হবে। তাঁর দাবি, ফিল্ম মার্কেটিংয়ে এমন নজির নাকি এই প্রথম। তবে আর যাই হোক বলিউড শাহেনশাকে দিয়ে চলতি পথে ছবির প্রচার করাতে নারাজ বিধু।

Advertisement

আরও পড়ুন, মন খারাপ হলে কলকাতায় চলে আসি: অমিতাভ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন