Vidya Balan

চার মহিলার শরীরের রং দিচ্ছে বিশেষ বার্তা, ভিডিয়ো শেয়ার করলেন বিদ্যা বালন

ভিডিয়োটি পোস্ট করেছেন বিদ্যা। সেখানে দেখা যাচ্ছে, চার মহিলা তাঁদের শরীরের সাদা, কালো এবং হলুদ রং করেছেন। প্রথমে দেখলে বোঝার উপায় নেই তাঁরা কী এঁকেছেন। কিন্তু কয়েক সেকেন্ড পরেই তাঁরা একটি মঞ্চের মতো জায়গায় উঠে বসেন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২০ ১৪:১৩
Share:

বিদ্যা বালনের পোস্ট করা ভিডিয়ো থেকে নেওয়া ছবি।

সপ্তাহের শুরুটা যাতে ভাল হয় তার জন্য নিজের ইনস্টাগ্রাম ফলোয়ারদের জন্য অনুপ্রেরণার ভিডিয়ো পোস্ট করলেন বিদ্যা বালন। চার বডি পেন্টার শিল্পীর তৈরি এক আশ্চর্য ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। ইতিমধ্যেই সেই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

সকাল ১০টা নাগাদ ভিডিয়োটি পোস্ট করেছেন বিদ্যা। সেখানে দেখা যাচ্ছে, চার মহিলা তাঁদের শরীরের সাদা, কালো এবং হলুদ রং করেছেন। প্রথমে দেখলে বোঝার উপায় নেই তাঁরা কী এঁকেছেন। কিন্তু কয়েক সেকেন্ড পরেই তাঁরা একটি মঞ্চের মতো জায়গায় উঠে বসেন।

চার মহিলা নিজেদের নির্দিষ্ট জায়গায়, নির্দিষ্ট ভঙ্গিতে শুয়ে বা বসে পড়েন। এবার আস্তে আস্তে ফুটে ওঠে আসল অবয়ব, একটি বাঘ। আধ-শোয়া অবস্থায় সেই বাঘ আবার লেচ নাড়াচ্ছে। প্রথমেই যদি কেউ সম্পূর্ণ অবস্থায় বাঘটিকে দেখেন তবে বোঝার উপায় নেই যে, সেটি চার নারীর শরীরী বিভঙ্গের যোগফল।

Advertisement

আরও পড়ুন: মোতেরায় ট্রাম্পকে স্বাগত জানাতে লক্ষাধিক মানুষের ভিড়

ভিডিয়ো্টি পোস্ট করে বিদ্যা বালন লিখেছেন, নিজের মধ্যেকার বাঘকে সম্মান করুন। সঙ্গে জুড়ে দিয়েছেন ‘মনডে মোটিভেশন’ হ্যশট্যাগ। তাঁর পোস্ট করা এই ভিডিয়োটি তিন ঘণ্টায় প্রায় তিন লাখ ভিউ পেয়েছে। প্রচুর নেটাগরিক এই বডি পেন্টিং শিল্পীদের প্রশংসা করেছেন।

আরও পড়ুন: বাহুবলী ট্রাম্প, পাশাপাশি মোদী-যশোদাবেন, ভিডিয়ো শেয়ার করলেন মার্কিন প্রেসিডেন্ট!

দেখুন সেই ভিডিয়ো:

Honour the #TIGER in you 🐅!! #MondayMotivation ☀️🌈🦋 P.S:A big shoutout to each of these 4 artists in the video..Amazing 👌👍💪👏!!

A post shared by Vidya Balan (@balanvidya) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন