সুচিত্রার বায়োপিকে নেই বিদ্যা

চেহারায় মিল নেই। তাই নাকচ। সুচিত্রা সেনের বায়োপিকে নামভূমিকায় তিনি নেই— সাফ জানালেন বিদ্যা বালন। সুচিত্রা সেনের বায়োপিকে অভিনয়ের প্রস্তাব এসেছিল তাঁর কাছে। কিন্তু নারাজ নায়িকা। বিদ্যা জানিয়েছেন, এমন ছবিতে অভিনয় করতে পারলে তাঁর ভালই লাগত। কিন্তু সেটা সম্ভব হচ্ছে না। কারণ কিংবদন্তী অভিনেত্রী সুচিত্রা সেনের সঙ্গে তাঁর চেহারার কোনও মিল নেই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০২ জুন ২০১৫ ০০:৪৯
Share:

চেহারায় মিল নেই। তাই নাকচ। সুচিত্রা সেনের বায়োপিকে নামভূমিকায় তিনি নেই— সাফ জানালেন বিদ্যা বালন।

Advertisement

সুচিত্রা সেনের বায়োপিকে অভিনয়ের প্রস্তাব এসেছিল তাঁর কাছে। কিন্তু নারাজ নায়িকা। বিদ্যা জানিয়েছেন, এমন ছবিতে অভিনয় করতে পারলে তাঁর ভালই লাগত। কিন্তু সেটা সম্ভব হচ্ছে না। কারণ কিংবদন্তী অভিনেত্রী সুচিত্রা সেনের সঙ্গে তাঁর চেহারার কোনও মিল নেই। তাঁর আরও দাবি, এই বাংলা ছবিতে সুচিত্রা সেনের নাতনি রাইমা অভিনয় করলেই ভাল হবে। কারণ সুচিত্রা ও রাইমার চেহারায় প্রচুর মিল রয়েছে।

ছবিটি হিন্দিতে হলে কি রাজি হতেন বিদ্যা? অকপটে জানালেন, “হিন্দিতে স্বাধীনতা বেশি, বাংলায় সেটা সম্ভব নয়।” অথচ বিদ্যা অভিনয় শুরু করেছিলেন ‘ভাল থেকো’ নামের একটি বাংলা ছবি দিয়ে। সিল্ক স্মিতার বায়োপিক ‘ডার্টি পিকচার’-এর সাফল্যের পর বেশ কিছু বায়োপিকের অফার পাচ্ছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী। তার মধ্যে আপাতত দুটি চিত্রনাট্যে কাজ করতে রাজি হয়েছেন তিনি। সেগুলো কী— তা নিয়ে মুখে কুলুপ সাঁইত্রিশের সুন্দরীর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন