Vidyut Jammwal

Viudyut Jammwal: বারান্দা থেকে 'স্টান্ট' বিদ্যুৎ জামওয়ালের, পর্দার বাইরে কেন করলেন এমন কাজ?

এ বার আর সিনেমা নয়, বাস্তবেই স্টান্ট করলেন বিদ্যুৎ জামওয়াল। ভক্তের সঙ্গে সেলফি তুলতে বারান্দা থেকে লোহার রড বেয়ে নীচে নেমে এলেন নায়ক। অবাক প্রতিবেশীরা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০২ জুলাই ২০২২ ১৯:৫৫
Share:

এ বার আর সিনেমার পর্দা নয়, বাস্তবেই ব্যালকনি থেকে স্টান্ট দিয়ে অনুরাগীর সঙ্গে নিজস্বী তুললেন বিদ্যুৎ জামওয়াল।

Advertisement

ইমারতির কাজ চলছিল প্রতিবেশীর বারান্দায়। বারান্দায় দাঁড়িয়েছিলেন বলিউডের স্টান্ট মাস্টার বিদ্যুৎ জামওয়াল। মিস্ত্রীর দিকে চোখ পড়তেই দেখলেন কাজ ফেলে তিনি তাকিয়ে আছেন প্রিয় নায়কের দিকে। আর এতেই দিল খুশ বিদ্যুতের। বারান্দা থেকেই কথা বলেন ওই ব্যক্তির সঙ্গে। জানতে পারেন, তাঁর সব ছবিই দেখেছেন ওই ব্যক্তি। নায়কের স্টান্ট দেখে শিখেছেন অনেক কিছুই। এর পরেই ভক্তের সঙ্গে ছবি তুলতে ব্যালকনি থেকে লোহার ভারা বেয়ে নেমে গেলেন নীচে। চুমু খেলেন ভক্তের হাতে। সিনেমায় দেখা দৃশ্য চোখের সামনে ঘটতে দেখে, নায়ককের সঙ্গে ছবি তুলতে পেরে খুশি ভক্তও।

সিনেমার পর্দায়ও বিদ্যুৎ বরাবরই তাঁর ভক্তদের চমক দেন সাংঘাতিক স্টান্ট–দৃশ্যে। মারপিটের দৃশ্যে তিনি অভিনয় করতে চান না, এমন কথাও বলেছেন মুম্বই সংবাদসংস্থার কাছে, তবুও পর্দায় বিদ্যুৎকে অ্যাকশন-হিরো হিসেবেই দেখতে পছন্দ করেন অনুরাগীরা। বাস্তবেও নায়ককে স্টান্ট করতে দেখে অবাক প্রতিবেশীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন